বেরোবিতে ডিনস অ্যাওয়ার্ড চালুর ঘোষণা - Dainikshiksha

বেরোবিতে ডিনস অ্যাওয়ার্ড চালুর ঘোষণা

বেরোবি প্রতিনিধি |

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ডিনস অ্যাওয়ার্ড চালুর ঘোষণা দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।
শনিবার (১২ই আগস্ট) শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষণা দেন। শোকাবহ আগস্ট উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই বৃত্তিপ্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। চারটি বিভাগের ২০ জন শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা করে এককালীন বৃত্তি প্রদান করা হয় এ অনুষ্ঠানে।
বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) ড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিক রাশেক রহমান ও স্থপতি মঞ্জুর কাদের ।
উপাচার্য বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের উৎসাহিত করতে শিক্ষাবৃত্তির বিকল্প নেই। আজ চার বিভাগের ২০ জন শিক্ষার্থীকে টোকেন বৃত্তি প্রদানের মাধ্যমে এই যাত্রা শুরু হলো। এই কার্যক্রম অব্যাহত থাকবে।’
তিনি আগামী বছর থেকে বিশ্ববিদ্যালয়ে ডিনস্ অ্যাওয়ার্ড চালুর ঘোষণা দেন। এ বিষয়ে ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরকে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রক্টর ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ (চলতি দায়িত্ব) তাবিউর রহমান প্রধান, উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রধান মো. হুমায়ুন কবীর প্রমুখ।

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0037379264831543