please click here to view dainikshiksha website

বেরোবি প্রশাসনের ১২ পদে নতুন মুখ

বেরোবি প্রতিনিধি | আগস্ট ৬, ২০১৭ - ৪:৪০ অপরাহ্ণ
dainikshiksha print

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) প্রক্টর, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রাধ্যক্ষসহ গুরুত্বপূর্ণ ১২টি প্রশাসনিক পদে ১২ নতুন মুখকে নিয়োগ দেয়া হয়েছে।

রোববার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর স্বাক্ষরিত পৃথক স্মারকে দেয়া অফিস আদেশের মাধ্যমে এসব নিয়োগ প্রদান করা হয়। আজই তারা দায়িত্ব পেতে যাচ্ছেন বলে রেজিস্ট্রার দফতর সূত্র জানায়।

এতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. আবু কালাম মো. ফরিদ উল ইসলামকে, অর্থনীতি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মোরশেদ হোসেনকে ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণকে লাইব্রেরি অ্যান্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক এবং পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মো. গাজী মাজহারুল আনোয়ারকে কেন্দ্রীয় ক্যাফেটরিয়ার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক হিসেবে চলতি দায়িত্ব প্রদান করা হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ড. মো. নজরুল ইসলামকে।

একই দফতরে সহকারি পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারি অধ্যাপক আরা তানজিয়া এবং লোকপ্রশাসন বিভাগের প্রভাষক জুবায়ের ইবনে তাহেরকে।

এদিকে, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রাধ্যক্ষ হিসেবে নতুন নিয়োগ প্রদান করা হয়েছে বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনাকে, একই হল সহকারি প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক তানিয়া তোফাজ, ম্যানজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক আয়েশা ছিদ্দিকা, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক ইসমিতা তাসনিম এবং উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক যারীন ইয়াছমিন চৈতীকে।

এছাড়াও একই হলের সহকারি প্রাধ্যক্ষ হিসেবে পুনঃনিয়াগ পেয়েছেন উইমন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের প্রভাষক কুন্তলা চৌধুরী।

এ প্রসঙ্গে কথা বললে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, প্রশাসনিক গতিশীলতা আনায়ন, সেশনজট নিরসন এবং শিক্ষার্থীদের উন্নয়নকল্পে বিশেষ ভূমিকা রাখতেই নতুন মুখ নিয়োগ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন