নালিতাবাড়ীতে পরীক্ষা ও ক্লাস বর্জন অব্যাহত - স্কুল - Dainikshiksha

নালিতাবাড়ীতে পরীক্ষা ও ক্লাস বর্জন অব্যাহত

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি |

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিদ্যালয়গুলোতে রোববার থেকে অর্ধবার্ষিক পরীক্ষা শুরু হলেও বাঘবেড় উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা পরীক্ষা বর্জন করছে।  একজন মাদক ব্যবসায়ীকে বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি করার প্রতিবাদে তারা এ কর্মসূচি নিয়েছে। মঙ্গলবারও (৩ জুলাই) তারা পরীক্ষা বর্জন করে আন্দোলনে রয়েছে। এ নিয়ে নিয়ে উত্তেজনা দেখা দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফসিহুর রহমান বিদ্যালয় পরিদর্শনে যান। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরুজ্জামান জানান, ছাত্র-ছাত্রীরা পরীক্ষায় অংশগ্রহণ করছে না। পরিস্থিতি শান্ত হলে সুবিধাজনক সময়ে পরীক্ষা নেওয়া হবে।  

অভিভাবক সেকান্দর আলী বলেন, আমি এই বিদ্যালয় প্রতিষ্ঠার সঙ্গে জড়িত। আবুল হাশেম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে সভাপতি করলে আমাদের শিক্ষার্থীদের জীবন ধ্বংস হয়ে যাবে। বিদ্যালয় মাদকের আখড়া হবে। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ এবং মানববন্ধন করছি। প্রয়োজনে ক্লাস বন্ধ করে বিদ্যালয়ে তালা ঝুলানো হবে।

বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম বলেন, ইতোমধ্যে আবুল হাশেম একাধিকবার মাদকসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছেন। তার প্রমাণ আছে। কেন এই বির্তকিত ও মাদক ব্যবসায়ীকে সভাপতি করা হবে। বিষয়টি প্রশাসনের হস্তক্ষেপ করা প্রয়োজন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবদুল মন্নাফ বলেন, আবুল হাশেম আগে মাদক ব্যবসায়ী ছিলেন। এখন তিনি সেই ব্যবসা করেন কি-না তা জানি না। 

এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি - dainik shiksha এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে - dainik shiksha শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website