বেসরকারি শিক্ষকদের এমপিও আদায়ে স্মরণীয় শিক্ষক নেতা অধ্যাপক শরীফুল ইসলাম - বিবিধ - Dainikshiksha

বেসরকারি শিক্ষকদের এমপিও আদায়ে স্মরণীয় শিক্ষক নেতা অধ্যাপক শরীফুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা মহা-সম্পাদক অধ্যাপক এম. শরীফুল ইসলামের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) বিকেল ৪টায় আলহাজ্ব মকবুল হোসেন কলেজে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) ও বাংলাদেশ অধ্যক্ষ পরিষদ (বিপিসি) যৌথভাবে স্মরণ সভা আয়োজন করে।

 স্মরণ সভায় বক্তারা বলেন, বেসরকারী শিক্ষক-কর্মচারীদের চাকরি জাতীয় বেতন স্কেলে অন্তর্ভূক্ত করে ১০০ শতাংশ বেতন সরকারি কোষাগার থেকে পাওয়া, চাকরি বিধি প্রবর্তন, অবসর সুবিধা আদায় এবং অন্যান্য ভাতার আংশিক প্রাপ্তিতে সংগ্রামী শিক্ষক নেতা এম. শরীফুল ইসলামের অবদান স্মরণীয় হয়ে থাকবে। এসময় শিক্ষক নেতারা এই ত্যাগী শিক্ষকের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে তাঁর আত্মার শান্তি কামনা করেন।

বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাজহারুল হান্নানের সভাপতিত্বে স্মরণ সভায় বাকশিস ও বিপিসি নেতাদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবুল কাশেম, অধ্যক্ষ রহীমা খন্দকার, অধ্যক্ষ মুজিবুর রহমান হাওলাদার, অধ্যাপক মোহাম্মদ রেজাউল হক, অধ্যাপক ইলিম মুহাম্মদ নাজমুল হোসেন, অধ্যাপক হোসনে জাহান, সৈয়দ ইউছুপ সুমন, অধ্যাপক মোহাম্মদ শহীদুল্লাহ, অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম প্রমূখ। 

শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ - dainik shiksha শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ বেসরকারি শিক্ষক নিয়োগে সর্বোচ্চ বয়স ৩৫ কেন অবৈধ নয় : হাইকোর্ট - dainik shiksha বেসরকারি শিক্ষক নিয়োগে সর্বোচ্চ বয়স ৩৫ কেন অবৈধ নয় : হাইকোর্ট শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের - dainik shiksha শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি - dainik shiksha ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি দাখিল ও আলিম মাদরাসার তথ্য চেয়েছে বোর্ড - dainik shiksha দাখিল ও আলিম মাদরাসার তথ্য চেয়েছে বোর্ড এসএসসি ভোকেশনাল পরীক্ষার সূচি - dainik shiksha এসএসসি ভোকেশনাল পরীক্ষার সূচি সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির - dainik shiksha পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব - dainik shiksha অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website