ব্যবসায়ীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ - বিবিধ - দৈনিকশিক্ষা

ব্যবসায়ীর বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর খিলগাঁওয়ে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে জোরপূর্বক বিয়ে, আটকে রেখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। মঙ্গলবার (২ জুন) খিলগাঁও থানায় মোর্শেদ শাহরিয়ার নামে নরসিংদীর ওই ব্যবসায়ীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ছাত্রী।

এ ব্যাপারে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, ‘শিক্ষার্থী একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অনুসন্ধান কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। অনুসন্ধানে সত্যতা মিললে মামলা হিসেবে রেকর্ড হবে এবং অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ব্যবসায়ী মোর্শেদ শাহরিয়ার ব্যবসার পাশাপাশি সাংবাদিকতায় জড়িত।

থানায় নথিভুক্ত লিখিত অভিযোগে ভুক্তভোগী শিক্ষার্থী উল্লেখ করেন, একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে অভিযুক্ত মোর্শেদ শাহরিয়ারের সঙ্গে তার পরিচয় হয়। ২০১৭ সালে যোগাযোগ হয় ফেসবুকে। সেখানেই বিয়ের প্রস্তাব দেয়। মোর্শেদ ওই শিক্ষার্থীকে প্রাইভেটকারে রাজধানীর বিভিন্ন স্থানে ঘুরিয়ে তার গ্রামের বাড়ির কাছে একটি হোটেলে নামিয়ে দেয়। এক সপ্তাহ পর কৌশলে তাকে সিলেটে নিয়ে যায়। ইচ্ছার বিরুদ্ধে তার সঙ্গে মেলামেশা করে এবং বিভিন্ন স্থানে নিয়ে রাত যাপন করে।

২৩ মার্চ তাকে একটি কাজী অফিসে ৫ হাজার টাকা দেনমোহর উল্লেখ করে বিয়ে করে। বিয়ের পর তাকে ডিভোর্স দেওয়ার জন্য নানাভাবে চাপ ও হুমকি দিতে থাকে। ডিভোর্স না দিলে দেহব্যবসা করতে বাধ্য করবে বলেও হুমকি দেয়া হয় বলে অভিযোগ ওই ছাত্রীর।

সর্বশেষ তিনদিন আগে গত ৩১ মে মোর্শেদ ওই শিক্ষার্থীর ভাড়া বাসায় গিয়ে তাকে মারধর করে এবং তার সঙ্গে দৈহিক মেলামেশায় বাধ্য করে। মেলামেশার সেই দৃশ্য মোবাইলে ভিডিও ধারণ করে। তাকে ডিভোর্স না দিলে ওইসব ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website