ব্রেসলেটের পর এবার নিলামে মাশরাফির জার্সি - খেলাধুলা - দৈনিকশিক্ষা

ব্রেসলেটের পর এবার নিলামে মাশরাফির জার্সি

নড়াইল প্রতিনিধি |

ব্রেসলেটের পর এবার নিলামে উঠছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও দেশসেরা ক্রিকেটার মাশরাফি মুর্তজার জার্সি।

নিলামে বিক্রি হওয়া ওই অর্থ নড়াইলের স্বাস্থ্যসেবার উন্নয়নে ব্যয় হবে। ‘অকশন ফর অ্যাকশন’ নামক একটি সংস্থা জার্সির নিলাম প্রক্রিয়া পরিচালনা করবে। সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না হলেও আগামী বছর নিলাম হওয়ার কথা রয়েছে। উল্লেখ্য, এর আগে মাশরাফির ব্রেসলেট নিলামে ওঠে। সেটি বিক্রি হয় ৪০ লাখ টাকা। এর একটি অংশ ইতোমধ্যে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থাকে দিয়েছেন মাশরাফি। বাকি ২৫ লাখ টাকা এবং জার্সি বিক্রির টাকা দিয়ে নড়াইলে ১০ শয্যার হাসপাতাল করা হবে।

মাশরাফির নিজের যে প্রিয় জার্সি নিলামে উঠতে যাচ্ছে, তা নিয়ে তিনি ২০১৯ বিশ্বকাপে খেলেছেন। মাশরাফির গড়া স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, মাশরাফি নিজেই ঘোষণা দিয়েছেন যে, তার প্রিয় জার্সি নিলামে বিক্রি করবেন। সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না হলেও আগামী বছর এ নিলাম হওয়ার কথা রয়েছে। নিলামে জার্সি বিক্রির অর্থ নড়াইলে ১০ শয্যাবিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল তৈরির কাজে ব্যয় করা হবে।

ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই - dainik shiksha ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - dainik shiksha স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না - dainik shiksha উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website