বড়াইগ্রাম কলেজ জাতীয়করণে বাধা কাটল - কলেজ - Dainikshiksha

বড়াইগ্রাম কলেজ জাতীয়করণে বাধা কাটল

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি |

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম কলেজ জাতীয়করণের ব্যাপারে আর কোন বাধা নেই।  মঙ্গলবার (১৭ জুলাই) জাতীয়করণের বিরুদ্ধে দায়েরকৃত রিট আবেদনকারী বনপাড়া কলেজের ছাত্র অভিভাবক আব্দুল লতিফ তার অভিযোগ প্রত্যাহার করে নেন।

জানা যায়, প্রতি উপজেলায় একটি করে কলেজ জাতীয়করণ প্রক্রিয়ার আওতায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম কলেজকে নির্বাচিত করা হয়। উপজেলা সদর বনপাড়া কলেজের ছাত্র অভিভাবক আব্দুল লতিফ  ওই নির্বাচন প্রক্রিয়া যথাযথ হয়নি মর্মে অভিযোগ তুলে উচ্চ আদালতে রিট পিটিশন দাখিল করেছিলেন। এ কারণে বড়াইগ্রাম কলেজের ডিড অব গিফট সম্পন্ন হয়ে গেলেও জিও জারিতে বাধাগ্রস্থ হচ্ছিল।

আব্দুল লতিফ বলেন, বড়াইগ্রাম কলেজের ডিড অব গিফট হয়ে গেছে। এটা আর ফেরানো সম্ভব নয়। তাই বড়াইগ্রাম কলেজের শিক্ষকদের অনুরোধের প্রেক্ষিতে অভিযোগ প্রত্যাহার করে নিয়েছি।

প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা - dainik shiksha প্রধানমন্ত্রীর অনুমোদন পেল স্বতন্ত্র ইবতেদায়ির জনবল কাঠামো নীতিমালা আলিমের নম্বর বণ্টন প্রকাশ - dainik shiksha আলিমের নম্বর বণ্টন প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ৯০৯ শিক্ষক সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান - dainik shiksha সরকারি হল আরও ৪৩ প্রতিষ্ঠান পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক - dainik shiksha পদোন্নতি পাচ্ছেন সরকারি হাইস্কুলের সাড়ে পাঁচ হাজার শিক্ষক বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha বিশেষ মঞ্জুরীর টাকার আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না - dainik shiksha টেস্টে ফেল করলে পাবলিক পরীক্ষায় অংশ নিতে পারবে না শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল - dainik shiksha শূন্যপদের চাহিদা পাঠানোর সময় ফের বাড়ল দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website