ভাঙারির দোকান থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের খাতা উদ্ধার - বিবিধ - দৈনিকশিক্ষা

ভাঙারির দোকান থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের খাতা উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

ব্রাহ্মণবাড়িয়ায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএ ও বিএসএস পরীক্ষার হারানো ২৯৪টি উত্তরপত্র একটি ভাঙারির দোকান থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার (নভেম্বর) বিকেলে পৌর শহরের স্টেশন রোডের ওই দোকান থেকে উত্তরপত্রগুলো উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার জেলার কসবা উপজেলার সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের সমাজকর্মের প্রভাষক মো. ছায়েদুর রহমান স্টেশন এলাকায় উত্তরপত্রগুলো হারিয়ে ফেলেন। এ ঘটনায় সদর মডেল থানায় সাধারণ ডায়রি (জিডি) করা হয়।

জিডিতে বলা হয়, প্রভাষক ছায়েদুর রহমান গত বৃহস্পতিবার তিনি বস্তায় ভর্তি উত্রপত্রগুলো নিয়ে কুমিল্লা থেকে চট্টলা এক্সপ্রেস ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া আসেন। বেলা দেড়টার দিকে ট্রেন থেকে নেমে রিকশা ডাকতে যান। পরে ফিরে এসে সমাজতত্ত্ব-২ বিষয়ের উত্তরপত্রগুলো আর খুঁজে পাননি তিনি।

প্রভাষক ছায়েদুর রহমান জানান, এক টোকাইয়ের মাধ্যমে খোঁজ পেয়ে শনিবার বিকেলে স্টেশন রোড এলাকার ভাঙারির দোকান থেকে তিনি নিজেই উত্তরপত্রগুলো উদ্ধার করেছেন। সবগুলো উত্তরপত্র অক্ষত রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, বিকেলে স্টেশন রোডের একটি ভাঙারির দোকান থেকে সেগুলো উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে।

জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রীর ৪ নির্দেশনা - dainik shiksha জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রীর ৪ নির্দেশনা করোনায় দেশে আরো ১ জন আক্রান্ত, সুস্থ ৪ - dainik shiksha করোনায় দেশে আরো ১ জন আক্রান্ত, সুস্থ ৪ ‘প্রয়োজনে বাইরে গেলে সঙ্গে পরিচয়পত্র রাখুন’ - dainik shiksha ‘প্রয়োজনে বাইরে গেলে সঙ্গে পরিচয়পত্র রাখুন’ করোনা : বন্ধের মধ্যেও চেক নিষ্পত্তি হবে - dainik shiksha করোনা : বন্ধের মধ্যেও চেক নিষ্পত্তি হবে বাড়িওয়ালাদের এক মাসের ভাড়া মওকুফ করার আহ্বান মেয়র আরিফের - dainik shiksha বাড়িওয়ালাদের এক মাসের ভাড়া মওকুফ করার আহ্বান মেয়র আরিফের করোনা ভাইরাস প্রতিরোধে কেমন হতে পারে শিক্ষকের ভূমিকা - dainik shiksha করোনা ভাইরাস প্রতিরোধে কেমন হতে পারে শিক্ষকের ভূমিকা প্রাথমিক শিক্ষকরা মার্চের বেতন সময়মতোই পাবেন - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা মার্চের বেতন সময়মতোই পাবেন ১৪ এপ্রিল পর্যন্ত বাড়তে পারে সাধারণ ছুটি - dainik shiksha ১৪ এপ্রিল পর্যন্ত বাড়তে পারে সাধারণ ছুটি টিভিতে পাঠদান: সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান: সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন করোনা সন্দেহ হলে যা করতে হবে - dainik shiksha করোনা সন্দেহ হলে যা করতে হবে ক্ষমা চেয়ে রেহাই পেলেন ‘লাল চা’ খাওয়ার গুজব ছড়ানো সেই শিক্ষক - dainik shiksha ক্ষমা চেয়ে রেহাই পেলেন ‘লাল চা’ খাওয়ার গুজব ছড়ানো সেই শিক্ষক কান ধরে দাঁড় করানো সেই প্রবীণদের কাছে ক্ষমা চাইলেন ইউএনও - dainik shiksha কান ধরে দাঁড় করানো সেই প্রবীণদের কাছে ক্ষমা চাইলেন ইউএনও কান ধরিয়ে উঠবস করানো সেই নারী এসিল্যান্ডকে প্রত্যাহার - dainik shiksha কান ধরিয়ে উঠবস করানো সেই নারী এসিল্যান্ডকে প্রত্যাহার সংসদ টেলিভিশনের ক্লাস রুটিন দেখুন - dainik shiksha সংসদ টেলিভিশনের ক্লাস রুটিন দেখুন আরও ১ হাজার স্কুল স্থাপনের উদ্যোগ - dainik shiksha আরও ১ হাজার স্কুল স্থাপনের উদ্যোগ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website