please click here to view dainikshiksha website

ভাঙ্গায় মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থীদের মানববন্ধন

ফরিদপুর প্রতিনিধি | আগস্ট ৩, ২০১৭ - ৮:১৯ পূর্বাহ্ণ
dainikshiksha print

ফরিদপুর জেলার মধ্যে শ্রেষ্ঠ ও ভাঙ্গা উপজেলার সুনামধন্য বিদ্যাপিঠ ইকামাতেদ্বীন মডেল কামিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা কুচক্রি মহলের হাত থেকে মাদ্রাসাকে রক্ষার জন্য মানববন্ধন করেছে। গতকাল বুধবার সকালে শত শত শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের সকল শিক্ষক, অভিভাবক, গভর্নিংবডির সদস্যরা মাদ্রাসার বিরুদ্ধে অপপ্রচারকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বক্তারা এ সময় ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন-এর হস্তক্ষেপ কামনা করে বলেন, বর্তমানে আমরা কুচক্রি মহলের অপপ্রচারে চরমভাবে ক্ষতিগ্রস্ত। আপনি প্রতিষ্ঠানটি রক্ষা করুন।

ইকামাতেদ্বীন মডেল কামিল মাদ্রাসার গভর্নিংবডির সভাপতি মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ আবু ইউছুফ মৃধা, গভর্নিংবডির সহ-সভাপতি আ. মোতালেব মিয়া, দাতা সদস্য ফারুক হোসেন, সদস্য আইয়ুব ফকির, মাদ্রাসার উপাধ্যক্ষ মুহাম্মদ শাহ সিকান্দার প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি মাদ্রাসার গভর্নিংবডি নির্বাচনের পর সাবেক সভাপতি এনামুল হক অপু মাদ্রাসার বিরুদ্ধে ফেসবুকসহ বিভিন্ন দপ্তরে মাদ্রাসার অধ্যক্ষ ও মাদ্রাসার গভর্নিংবডির বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির দরখাস্ত প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন