ভাঙ্গুড়ায় নৈশ প্রহরীর বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ! - স্কুল - Dainikshiksha

ভাঙ্গুড়ায় নৈশ প্রহরীর বিরুদ্ধে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ!

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি |

পাবনার ভাঙ্গুড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীর বিরুদ্ধে ২য় শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ্ প্রহরী ও এক সন্তানের জনক মো. শরিফুল ইসলাম ওরফে তানজুর বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। এ নিয়ে ওই ছাত্রীর পরিবার ও নৈশ প্রহরীর পরিবারের মধ্যে কয়েক দফা দেনদরবারও হয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানিজ ফাতেমা মায়া জানান, গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ২য় শ্রেণির এক স্থানীয় ছাত্রী সবার আগে বিদ্যালয়ে আসে। তখন নৈশ প্রহরী শরিফুল ইসলাম ওই ছাত্রীকে বেশ কয়েকটি শ্রেণি কক্ষের টেবিল পরিষ্কার করতে বলেন। এসময়  ছাত্রী তার কথামতো কয়েকটি টেবিল পরিষ্কার করে। কিন্তু শেষ শ্রেণিকক্ষের পাশে একা পেয়ে সে তার শ্লীলতাহানির চেষ্টা করে। কিন্তু ছাত্রীটি কোনো মতে ছাড়া পেয়ে শ্রেণিকক্ষ থেকে বেরিয়ে যাওয়ার সময় শরিফুল তার হাতে ৫ টাকা দিয়ে বিষয়টি কাউকে বলতে নিষেধ করে। কিন্তু সে বাড়িতে গিয়ে তার মাকে এ ঘটনা জানায়।  তার মা বিদ্যালয়ে এসে শিক্ষকদের নিকট ঘটনা জানিয়ে এর সুষ্ঠু বিচার দাবি করেন।

 

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হাই বলেন, বিষয়টি শুনেছি এবং ওই ছাত্রীর পরিবারকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নিকট লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এ ব্যাপারে ওই বিদ্যালয়ের ক্লাস্টার এটিও সোলিম রেজা জানান, বিষয়টি সর্ম্পকে প্রধান শিক্ষকের কাছ থেকে তিনি মৌখিকভাবে শুনেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওযা হবে। এবিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার খ ম জাহাঙ্গীর জানান, ‘লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’ 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website