ভাতিজির সঙ্গে প্রেম, স্কুলছাত্রের পায়ের নখ তুলে নিল চাচা - Dainikshiksha

ভাতিজির সঙ্গে প্রেম, স্কুলছাত্রের পায়ের নখ তুলে নিল চাচা

গাজীপুর প্রতিনিধি |

আশুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামি নামে ৮ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, প্লায়ার্স দিয়ে ওই ছাত্রের পায়ের নখও উপড়ে ফেলা হয়েছে। পুলিশ এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কিবরিয়া নামে একজনকে আটক করেছে।

বুধবার বিকেলে আশুলিয়ার কুরগাঁও এলাকায় এই ঘটনা ঘটে। তবে বিষয়টি শুক্রবার বিকেলে জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এবং ওই স্কুলছাত্রকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

নির্যাতনের শিকার ওই ছাত্রের অভিযোগ, আশুলিয়ার কুরগাঁও এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে পড়াশুনা করে সে। তাদের ভাড়া বাড়ির পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হলে ওই মেয়ের চাচা কিবরিয়া তাকে নানা সময়ে হুমকি দিয়ে আসছিল।

এরই সূত্র ধরে গত বুধবার বিকেলে ওই মেয়ের চাচা কিবরিয়া তাকে জোড় করে তুলে নিয়ে যায় এবং রড় দিয়ে মারধর করে। এসময় কিবরিয়া এবং তার লোকজন প্লায়ার্স দিয়ে ওই ছাত্রের পায়ের নখও উপড়ে ফেলে।

এদিকে, বিষয়টি শুক্রবার বিকেলে জানা জানি হলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এবং ওই স্কুলছাত্রকে উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য পাঠায়।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, এ ঘটনায় প্রধান অভিযুক্ত কিবরিয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0045969486236572