ভালুকায় প্রাথমিকের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত - স্কুল - দৈনিকশিক্ষা

ভালুকায় প্রাথমিকের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি |

ময়মনসিংহের ভালুকায় পৌর পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা শিক্ষা অফিসার মো. জুয়েল আশরাফ।

উদ্বোধনী বক্তব্যে শিক্ষা অফিসার শিক্ষকদের উদ্দেশে বলেন, সহপাঠ্য শিক্ষা কার্যক্রমগুলো প্রতিযোগিতার মধ্যেই সীমাবদ্ধ রাখবেন না। সারা বছর বিদ্যালয়গুলোতে ছাত্র-ছাত্রীদের মধ্যে এ চর্চা অব্যাহত রাখার জন্য সব ধরনের ব্যবস্থা নিবেন।

তিনি বলেন, শিশুদের মানসিক ও শারীরিক বিকাশ গঠনে সহায়তার জন্য এ শিক্ষা অপরিহার্য। একটি সমৃদ্ধশালী ভবিষ্যৎ প্রজন্ম গড়তে ক্রীড়া ও সংস্কৃতি চর্চায় শিশুদের মনোযোগী করে তোলতে হবে।

সহকারী শিক্ষা অফিসার মাসুমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউআরসি’র ইন্সট্রাক্টর মীর মাজাহারুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার দেলোয়ার হোসেন, অফিসার সোনিয়া সুলতানা, রিপন চন্দ্র সরকার প্রমুখ।

এ সময় ভালুকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসরিন জাহান, ভালুকা বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহা আফরোজ সাঈদা, পূর্ব ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানারা বেগম, দক্ষিণ ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম, কাঠালী ভালুকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোসনা আক্তার, কাঠালী বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনিন সুলতানাসহ বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় পৌর এলাকাধীন ৬টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বিকেলে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website