ভাসানী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ জানুয়ারী - Dainikshiksha

ভাসানী বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ক্লাস শুরু ২৩ জানুয়ারী

সা’দ আল জামানী, মাভাবিপ্রবি প্রতিনিধি |

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুিক্ত বিশ্ববিদ্যালয়ে আগামী ২৩ জানুয়ারী ২০১৫-১৬ শিক্ষা বর্ষের অনার্স ও ইঞ্জিনিয়ারিং এর সকল বিভাগের প্রথম বর্ষের ক্লাস শুরু হবে।

ইতোমধ্যে পাঁচটি অনুষদের অধীনে ১৫টি বিভাগের ভর্তি র্কাযক্রম প্রায় শেষ হয়েছে । বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ প্রেস প্রকাশনা দপ্তরের সহকারি পরিচালক (জনসংযোগ) মো. সামছুল আলম ক্লাস শুরুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৬ ও ২৭ ডিসেম্বর ভর্তি পরীক্ষার মেধা তালিকায় স্থান প্রাপ্ত পরীক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ অনুষ্ঠিত হয় ।

২৮ ও ২৯ তারিখে মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সম্পন্ন হয় এবং অপেক্ষমান পরীক্ষার্থীদের মেধাক্রমানুসারে আগামী ৩ জানুয়ারী রবিবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টার মধ্যে ভর্তি হতে হবে।

সকল কোটার মেধার ভিত্তিতে র্নিবাচিত ছাত্রছাত্রীদের আগামী ১৭ ও ১৮ জানুয়ারী রবিবার ও সোমবার সকাল ১০ টা হতে বিকাল ৩ টার মধ্যে ভর্তি সম্পন্ন হবে।


প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0032491683959961