ভোলায় ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন - বিবিধ - দৈনিকশিক্ষা

ভোলায় ছাত্রী ধর্ষণের বিচারের দাবিতে মানববন্ধন

ভোলা প্রতিনিধি |

ভোলা সদর উপজেলায় ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষক শের আলীর ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) উপজেলার ইলিশারহাটে বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন। এসময় তারা ধর্ষক শের আলীর ফাঁসির দাবি জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, গত সোমবার ধর্ষক শের আলী পোশাকের লোভ দেখিয়ে ওই ছাত্রীকে তার পোস্ট অফিসের কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঐ ছাত্রীকে পরিবারের  লোকজন সদর হাসপাতালে নিয়ে গাইনি ওয়ার্ডে ভর্তি করে।  এই ঘটনায় মামলা হলেও এখনো গ্রেফতার হয়নি ধর্ষক শের আলী। দ্রুত শের আলী গ্রেফতার না হলে কঠোর কর্মসূচির  হুঁশিয়ারি দেন বক্তারা।
 
মানববন্ধনে বক্তব্য দেন, ইলিশা ইউসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, মুরাদ ছবুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাই, ইলিশা ইসলামিয়া মডেল কলেজের প্রভাষক কামাল হোসেন, মো. জুয়েল মাষ্টার, জন্টু চন্দ্র দে, ইউপি সদস্য শাহে আলম, মো. আলাউদ্দিন, আমজাদ হোসেন বাবুল, মোছলেউদ্দিন বেপারী ও কামাল সিকদার।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website