মণিরামপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন - বিবিধ - Dainikshiksha

মণিরামপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : |

মণিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। রোববার (১৭ মার্চ) এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা, বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে মিলাদ মাহফিল ও প্রার্থনা, পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা অফিস সূত্রে জানা যায়, সকাল ৮টার সময় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এতে অংশগ্রহণ করেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী, মণিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম ফারুকী, মণিরামপুর থানার ওসি (তদন্ত) এস.এম এনামুল হক, মণিরামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী, মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ, মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীর, বিভিন্ন সরকারি, বেসরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ হলরুমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু-কিশোরদের নিয়ে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ, আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে শোভাযাত্রার আগে উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা চত্বরের শহিদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website