মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থী নিখোঁজ - স্কুল - দৈনিকশিক্ষা

মতিঝিল আইডিয়ালের শিক্ষার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একেএম মাহাথির ইসলাম সুহার্ত (১৩) নামে এক শিক্ষার্থীকে খুঁজে পাচ্ছে না পরিবার। সুহার্ত আইডিয়ালের ৮ম শ্রেণির ইংরেজি ভার্সনের ছাত্র। গতকাল দুপুর থেকে সে নিখোঁজ বলে দাবি করছে পরিবার। সুহার্ত মালয়েশিয়া প্রবাসী একেএম মাজহারুল ইসলামের একমাত্র  ছেলে। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদর থানার নোয়াদ্দা গ্রামে। সে তার পরিবারের সঙ্গে রামপুরা চৌধুরীপাড়ার ৩৮/২ পূর্ব নয়াটোলায় থাকে। মতিঝিল থানার এসআই শাহ আব্দুল আজিজ তার পরিবারের বরাত দিয়ে জানান, সুহার্তকে সকাল ১০টা ২০ মিনিটে তার মা স্কুলে দিয়ে আসেন। এরপর তিনি বেলা ১২টা ৫৫ মিনিটে তাকে নেওয়ার জন্য যান। কিন্তু সুহার্ত বেলা ১টা পর্যন্ত স্কুল থেকে বের না হওয়ায় মা জেসমিন আক্তার স্কুলের ৫ম তলায় যান এবং তার খোঁজ করেন।

একপর্যায় তিনি স্কুলের অফিস কক্ষ, লাইব্রেরি ও টয়লেটসহ সবখানে তন্নতন্ন করে খুঁজতে থাকেন। তাকে না  পেয়ে সন্ধ্যার দিকে তার মা মতিঝিল থানায় বিষয়টি জানিয়ে একটি জিডি করেন। এদিকে পরিবার জানিয়েছে, তারা স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে সিসিটিভির ফুটেজ দেখেছেন। তাতে দেখা গিয়েছে সুহার্ত তার ক্লাস রুম থেকে বের হয়ে ইংরেজি থেকে বাংলা মাধ্যমের ভবনের দিকে যাচ্ছিল।

কিন্তু বাংলা মাধ্যমের ওই ভবনে কোনো সিসি ক্যামেরা না থাকায় তার ফুটেজ পাওয়া যায়নি। তবে রাত ৯টায় সুহার্তের মাকে তার এক বন্ধু ফোন করে জানিয়েছে, দুপুরের দিকে সে স্কুলের লাইব্রেরির বাইরের রাস্তায় হাঁটাহাঁটি করতে দেখেছে। সুহার্ত কোনো ফোন ব্যবহার করত না।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website