মধুমতি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি - 1

মধুমতি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

তিনটি পদে নিয়োগ দেবে বেসরকারি মধুমতি ব্যাংক। এর মধ্যে চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) পদে আবেদনের যোগ্যতা ফিন্যান্স অথবা অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স বা এমবিএ ডিগ্রিধারী হওয়া। ১৮ বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

একই ব্যাংকে নিয়োগ দেয়া হবে হেড অব আইসিসিডি পদেও। এক্ষেত্রে চাওয়া হয়েছে ১৮ বছরের অভিজ্ঞতা। তবে শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স বা এমবিএ হলেই চলবে- তা সেটি যে বিষয়েই হোক না কেন।

প্রবেশনারি অফিসার পদেও এই ব্যাংকে দেয়া হবে। আবেদনের যোগ্যতা এমবিএম, এমবিএ অথবা স্নাতকোত্তর ডিগ্রিধারী হওয়া। আবেদনকারীদের শিক্ষাজীবনে ন্যূনতম তিনটি প্রথম শ্রেণী থাকতে হবে। অনূর্ধ্ব-৩০ বছর এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে। বাংলাদেশের যেকোনো স্থানে নিয়োগ দেয়া হবে।

আবেদনের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারি। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে ঢুকে আবেদন করা যাবে।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website