মধুর ক্যান্টিনে ফের ছাত্রদল নেতারা - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

মধুর ক্যান্টিনে ফের ছাত্রদল নেতারা

ঢাবি প্রতিনিধি |

আগামী ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনকে সামনে রেখে আজ আবারও বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এসেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। 

ঢাবি ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাশার সিদ্দিকীর নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মধুর ক্যান্টিনে আসেন। পরে তাদের সঙ্গে যোগ দেন কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

মধুতে আগে থেকেই অবস্থান করছেন ছাত্রলীগ ও ছাত্র ইউনিয়নসহ কয়েকটি বামপন্থী ছাত্র সংগঠনের নেতাকর্মীরা।  তবে কোনো পক্ষই কোনো ধরণের স্লোগান এবং অন্য কর্মকাণ্ডে অংশ নেয়নি। এ সময় তারা নীরবেই চা পান করেন।  

এর আগে, বুধবার ( ১৩ ফেব্রুয়ারি) দীর্ঘ নয় বছর পর মধুর ক্যান্টিনে প্রবেশ করেন ছাত্রদলের নেতাকর্মীরা। এর আগে, সর্বশেষ ২০১০ সালের ২১ জুন ছাত্রদলের নেতাকর্মীরা মধুর ক্যান্টিনে এসেছিলেন।

নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website