মমেক অধ্যক্ষকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো - বিবিধ - দৈনিকশিক্ষা

মমেক অধ্যক্ষকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো

নিজস্ব প্রতিবেদক |

করোনায় আক্রান্ত ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. চিত্তরঞ্জন দেবনাথকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে ডা. চিত্তরঞ্জন দেবনাথকে ময়মনসিংহ থেকে রাত ৯টা ৫০ মিনিটে ঢাকায় নেওয়া হয়েছে। পরে সেখানে উন্নত চিকিৎসার জন্য তাকে ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে, গত মঙ্গলবার মমেকের অধ্যক্ষ চিত্তরঞ্জণ দেবনাথের করোনা পজিটিভ রিপোর্ট আসে এবং পরদিন পজিটিভ রিপোর্ট আসে মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত তার ছেলে, মেয়ে এবং স্ত্রীর।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website