মহাপরিচালককের অপসারণ দাবি স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদের - সমিতি সংবাদ - Dainikshiksha

জামাত নেতার সঙ্গে গোপন বৈঠকমহাপরিচালককের অপসারণ দাবি স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদের

নিজস্ব প্রতিবেদক |

জামাতের নেতা ও হত্যা মামলার আসামী কামাল উদ্দিন জাফরীর সঙ্গে  মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো: বিল্লাল হোসেনের  গোপন বৈঠকের ঘটনায়  তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিল্লালের অপসারণ দাবি করেছে স্বাধীনতা মাদ্রাসা শিক্ষক পরিষদ। পরিষদের সভাপতি মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমান নাঈম এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে মহাপরিচালকের অপসারণ চেয়ে তারা বলেন, একজন সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা সরকারি অফিসে বসে একজন চিহিৃত স্বাধীনতা বিরোধীর সঙ্গে এভাবে গোপন বৈঠক কোনভাবেই গ্রহণযোগ্য নয়। মঙ্গলবার (২৯ মে) দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরও বলেন, মাদ্রাসা অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্বে নেয়ার পর থেকেই মো: বিল্লাল হোসেন বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে পড়েন। তিনি মাদ্রাসা অধিদপ্তরকে স্বাধীনতা বিরোধীদের আখড়ায় পরিণত করেছেন। এই দফতরকে ঘিরে স্বাধীনতা বিরোধীদের অপতৎপরতায় মুক্তিযুদ্ধের পক্ষের মাদ্রাসার বহু শিক্ষক নাজেহাল হয়েছেন। 

আরও পড়ুন: জামাত নেতা জাফরির সঙ্গে মহাপরিচালকের গোপন বৈঠক

মহাপরিচালক নিজেও মুক্তিযুদ্ধের পক্ষের অনেক শিক্ষককে অপদস্ত করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি কমিটি গঠনের মাধ্যমে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মাদ্রাসা অধিদপ্তরের মহাপরিচালক মোঃ বিল্লাল হোসেনের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

লোকসমাগম হয় এমন স্থানে কেউ মাস্ক ছাড়া যাবেন না : প্রধানমন্ত্রী - dainik shiksha লোকসমাগম হয় এমন স্থানে কেউ মাস্ক ছাড়া যাবেন না : প্রধানমন্ত্রী ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে - dainik shiksha ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে যেভাবে হতে পারে অনলাইনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা - dainik shiksha যেভাবে হতে পারে অনলাইনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা এসএসসি-এইচএসসির ফলের ভিত্তিতেই জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি - dainik shiksha এসএসসি-এইচএসসির ফলের ভিত্তিতেই জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি ছোট ভাইয়ের সনদে মাদরাসায় চাকরির অভিযোগ - dainik shiksha ছোট ভাইয়ের সনদে মাদরাসায় চাকরির অভিযোগ শিক্ষানীতি সংশোধনে উদ্যোগ নিয়েছে সরকার: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষানীতি সংশোধনে উদ্যোগ নিয়েছে সরকার: শিক্ষামন্ত্রী দুই মাস ধরে বেতন বন্ধ সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তাদের - dainik shiksha দুই মাস ধরে বেতন বন্ধ সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তাদের please click here to view dainikshiksha website