মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে শিক্ষকতার সুযোগ - চাকরির খবর - Dainikshiksha

মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে শিক্ষকতার সুযোগ

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে স্নাতক (সম্মান ও পাস) কোর্সের জন্য সৃষ্ট পদে প্রভাষকসহ কিছু সংখ্যক কর্মচারী নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

সৃষ্ট পদসমূহ:

১. প্রভাষক: বাংলা, ব্যবস্থাপনা, রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি, ইতিহাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ে ২ জন করে। সমাজকর্ম বিষয়ে ৩ জন।
২. ল্যাব সহকারী: বিজ্ঞান ব্যবহারিক এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে ১ জন করে। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাস এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে দক্ষ হতে হবে।
৩. সেমিনার সহকারী: ২ জন। আগ্রহী প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে দক্ষ হতে হবে।
৪. এমএলএসএস (নাইট গার্ড ও গেইট প্রহরী): ১ জন করে, ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে। আনসার/ডিফেন্সের ৪র্থ শ্রেণির (অব.) কর্মচারীরা অগ্রাধিকার পাবে। 
৫. আয়া (মহিলা): ২ জন, ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে।

যোগাযোগ: অধ্যক্ষ, মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজ। পো.-মাতুয়াইল, থানা: যাত্রাবাড়ি, ঢাকা।
মোবাইল: 02-7552200.


দৃষ্টি আকর্ষণ: মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে একাদশ শ্রেণির বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক শাখায় ভর্তি চলছে।

কলেজ কোড: ১৭৩২, EIIN-107911, ডিগ্রি কোড: ৬৫৯৮।  

* A+ ও A প্রাপ্তদের ১ম আবেদনের সময় পর্যন্ত ভর্তি ফ্রি।
* সরকারি উপবৃত্তি ও কলেজের বৃত্তি তহবিল থেকে মেধাবীদের বৃত্তি প্রদান।
* বিগত বছরে সফলতার সাথে A+ ও গোল্ডেন A+ ফল অর্জন।

যোগাযোগ: www.mhalbcollege.com

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website