মাদরাসাছাত্রকে মারধরের ঘটনায় শিক্ষক আটক - মাদরাসা - Dainikshiksha

মাদরাসাছাত্রকে মারধরের ঘটনায় শিক্ষক আটক

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহে বেতন না দেওয়ায় মাদরাসা ছাত্রকে মারধরের পর তালাবদ্ধ করে রাখার অভিযোগে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার মদিনানগর এলাকার মারকাযুল কুরআন জামিয়া হোসাইনিয়া কাসিমুল উলুম মাদরাসা থেকে আব্দুর রশিদ নামে এই শিক্ষককে তারা আটক করেন।

১০ বছর বয়সী ওই শিক্ষার্থীকে মাদরাসার একটি তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বেতন দিতে না পারায় বুধবার রাতে ওই শিক্ষার্থীকে মারধর করার পর মাদরাসার একটি কক্ষে তালাবদ্ধ করে রাখেন শিক্ষক হাবিবুল্লাহ। বৃহস্পতিবার সকালে মাদরাসায় ঈদের ছুটি হয়। কিন্তু ওই শিক্ষার্থী বাড়ি না ফেরায় তার বাবা শুক্রবার সকালে মাদরাসায় খোঁজ নিতে আসেন। স্থানীয় ছাত্রদের কাছে ঘটনা জানতে পেরে তিনি এলাকাবাসীর কাছে যান। এলাকাবাসী মাদরাসার মুহতামিম আব্দুর রশিদকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তাকে মাদরাসার একটি তালাবদ্ধ কক্ষ থেকে বের করে দেন।

ওসি ইসলাম বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় আনে। পরে হাসপাতালে পাঠায়। আর রশিদকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website