মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ, আটক ২ - মাদরাসা - দৈনিকশিক্ষা

মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপ, আটক ২

পাবনা প্রতিনিধি |

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় পাবনার চাটমোহর উপজেলায় সবুরা খাতুন (১৬) নামের এক মাদরাসাছাত্রীকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অভিযুক্ত রতন হোসেন ও রিপন হোসেন নামের দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অ্যাসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অ্যাসিড আক্রান্ত সবুরা খাতুন ওই গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে এবং বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী।

সবুরার পরিবারের লোকজন জানান, সবুরাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল একই এলাকার রতন হোসেন নামের এক কিশোর। তাতে রাজি হয়নি সে। গতকাল শুক্রবার রাতে ঘরে পড়াশোনা করার সময় তাকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করে পালানোর সময় রতন ও তার বন্ধু রিপনকে আটক করে স্থানীয়রা। পরে অ্যাসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় সবুরার বাবা সলিলুর রহমান বাদী হয়ে দু’জনকে আসামি করে চাটমোহর থানায় মামলা করেছেন।

কর্তব্যরত চিকিৎসক জানান, ওই ছাত্রীর শরীরের দশ ভাগ দগ্ধ হয়েছে। তাকে ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে স্থানান্তর করা হবে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন শেখ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযুক্ত দুই কিশোরকেই আটক করা হয়েছে।

মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুনের এমপিওর চেক ছাড় শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha শিক্ষার্থীর সংখ্যার ভিত্তিতে স্কুলের তথ্য চেয়েছে অধিদপ্তর আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha আশ্রয়কেন্দ্র হিসাবে বন্যা দুর্গত এলাকায় স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ - dainik shiksha তিন শিক্ষকের ডাবল এমপিও : দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর অধ্যক্ষকে শোকজ দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত - dainik shiksha দৈনিক শিক্ষায় প্রতিবেদন প্রকাশের পর : তথ্য গোপন করে নেয়া অনুদানের টাকা ফেরত জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা - dainik shiksha জটিলতার দ্রুত সমাধান চান এমপিওবঞ্চিত শিক্ষকরা প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ - dainik shiksha প্রভাষকের বিরুদ্ধে ভুয়া সনদে চাকরির অভিযোগ শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website