মাদরাসার এমপিও আবেদন সাময়িক স্থগিত - এমপিও - দৈনিকশিক্ষা

মাদরাসার এমপিও আবেদন সাময়িক স্থগিত

নিজস্ব প্রতিবেদক |

অনলাইনে মাদরাসার এমপিও আবেদন সাময়িক স্থগিত করা হয়েছে। মেমিস সার্ভার রক্ষণাবেক্ষণ কাজ চলমান থাকায় তা বন্ধ করা হয়েছে।  তাই মাদরাসার শিক্ষকরা মেমিস সার্ভারের মাধ্যমে এমপিও আবেদন করতে পারছেন না। মাদরাসা শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, মেমিস সার্ভার রক্ষণাবেক্ষণের কাজ চলছে। তাই সার্ভার বন্ধ আছে। রক্ষণাবেক্ষণের কাজ শেষ হলে সার্ভার চালু হবে। সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। 

এর আগে গত ৬ ফেব্রুয়ারি ইএমআইএস সেলে এমপিওসহ সব প্রকার অনলাইন আবেদন ও তথ্য সংশোধন স্থগিত করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। ইএমআইএস সেলের নতুন সফটওয়্যারে মাইগ্রেশনের প্রক্রিয়া চলমান থাকায় আবেদন গ্রহণ বন্ধ করা হয়েছে।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website