মাদরাসাশিক্ষকের বসতঘর দখলের অভিযোগ - মাদরাসা - দৈনিকশিক্ষা

মাদরাসাশিক্ষকের বসতঘর দখলের অভিযোগ

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি |

ওসমানীনগরে পুলিশের সহায়তায় এক মাদরাসা শিক্ষকের বসতভিটা দখলের অভিযোগ পাওয়া গেছে। এদিকে, বসতভিটা রক্ষায় পুলিশকে ফোন করে ঘটনাস্থলে নিলেও পুলিশ অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ভুক্তভোগীকে তার স্বজনসহ থানায় এনে চাঁদাবাজি মামলা দিয়ে আটকে রাখার অভিযোগ উঠেছে। পরে পুলিশের সহায়তায় ওই শিক্ষকের বসতঘর গুঁড়িয়ে দিয়ে সব জিনিস সরিয়ে বসতভিটা দখলে নেয়া হয়।

তাজপুর ইউনিয়নের পূর্ব রুকনপুর গ্রামের মদিনাতুল উলুম বড় দিরারাই মাদরাসার শিক্ষক মাওলানা লেপাসের সঙ্গে তার চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী প্রভাবশালী মিজানুর রহমানের জমি নিয়ে বিরোধ চলছিল। গত শুক্রবার দুপুরে ভাড়া করা লোকজন ওই শিক্ষকের বসতঘর ভাংচুর করে জায়গা দখলের চেষ্টা চালায়। খবর পেয়ে থানা পুলিশকে খবর দেন। বিপুলসংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভাংচুরকারী দু'জনকে আটক করে।

এ সময় মামলা দায়েরের কথা বলে শিক্ষক লেপাস, সাক্ষী হিসেবে তার ভগ্নিপতি খালিক মিয়াসহ তিনজনকে থানায় নিয়ে আসে। পুলিশ পথিমধ্যে ভাংচুরকারী একজনকে এবং থানায় আসার পর অন্যজনকে ছেড়ে দেয়। পরে ২৫ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে লেপাসসহ থানায় আসা তার স্বজনদের আসামি করে মামলা করে আটকে রাখে। সেই সুযোগে শুক্রবার রাতের মধ্যেই ওই শিক্ষকের বসতঘর সম্পূর্ণ উচ্ছেদ করা হয়।

এ ব্যাপারে ওসি এসএম আল মামুন অভিযোগ অস্বীকার করে বলেন, চাঁদাবাজির অভিযোগে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করি। ঘর ভাংচুর করার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি।

করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে - dainik shiksha করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার নম্বর বণ্টন - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার নম্বর বণ্টন জুনিয়র দাখিল স্তরের বিষয় কাঠামো প্রকাশ - dainik shiksha জুনিয়র দাখিল স্তরের বিষয় কাঠামো প্রকাশ ইস্টার্ন, সাউথ ইস্ট ও ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৩০ লাখ টাকা জরিমানা - dainik shiksha ইস্টার্ন, সাউথ ইস্ট ও ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৩০ লাখ টাকা জরিমানা নতুন ঠিকানায় মাদরাসা শিক্ষা অধিদপ্তর - dainik shiksha নতুন ঠিকানায় মাদরাসা শিক্ষা অধিদপ্তর অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের - dainik shiksha অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ - dainik shiksha ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! - dainik shiksha চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website