মাদরাসা বোর্ডে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি - এইচএসসি/আলিম - দৈনিকশিক্ষা

মাদরাসা বোর্ডে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

জেডিসি দাখিল ও আলিম পরীক্ষার ফল প্রক্রিয়া করতে অস্থায়ী ভিত্তিতে স্ক্যানিং অপারেটর ও সর্টিং অপারেটর নিয়োগ দেবে মাদরাসা শিক্ষা বোর্ড। পরীক্ষার খাতার ওএমআর প্রক্রিয়াকরণে অিস্থায়ীভিত্তিতে এসব জনবল নিয়োগ করা হবে। এ জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাদরাসা শিক্ষা বোর্ড।

জানা গেছে, আগামী ২৮ অক্টোবর পর্যন্ত স্ক্যানিং অপারেটর ও সর্টিং অপারেটর পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগে আবেদন করতে পারবেন প্রার্থীরা। স্ক্যানিং অপারেটর ও সর্টিং অপারেটর পদে প্যানেল তৈরির জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। এ দুই পদের আবেদন করতে প্রার্থীদের ন্যূনতম ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

আগ্রহী প্রার্থীদের আগামী ২৮ অক্টোবরের মধ্যে মোবাইল নম্বরসহ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতা (যদি থাকে) সনদের সত্যায়িত ফটোকপি এবং তিন কপি পাসপোর্ট সাইজের ছবিসহ মাদরাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রার বরাবর আবেদন করতে হবে। আর সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য প্রার্থীদের কোনো আলাদা চিঠি দেয়া হবেনা। যেসব প্রার্থীর সাক্ষাৎকার বা পরীক্ষা নেয়া হবে, তাদের নামের তালিকা আগামী ৩১ অক্টোবর মাদরাসা শিক্ষা বোর্ডের নোটিশ বোর্ডে প্রদর্শন করা হবে বলে জানানো হয়েছে। 

এছাড়া প্রাথমিক আগামী ৩ নভেম্বর সকাল ১০টায় এসব পদে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে। সাক্ষাৎকারের সময় প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ সাথে আনতে বলা হয়েছে। 

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন:

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website