মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ - মাদরাসা - Dainikshiksha

মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার শেরপুর উপজেলায় চাঁদার টাকা না পেয়ে এক মাদরাসা শিক্ষককে বেধড়ক পিটিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, নগদ টাকা ও মাদরাসার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেওয়া হয়। হামলার শিকার শিক্ষকের নাম আবদুল হান্নান। তিনি উপজেলার পারভবানীপুর গ্রামে বেগম শাহজাহান তালুকদার দাখিল মাদ্রাসার শিক্ষক। এদিকে ওই ঘটনার পরপরই থানায় লিখিত অভিযোগ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ঘটনায় জড়িতদের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিক্ষক আবদুল হান্নান জানান, গত রোববার সকালের দিকে তিনি মোটরসাইকেলে মাদরাসায় যাচ্ছিলেন। পথে কালশিমাটি হাইস্কুলের সামনে পৌঁছলে কানুপুর গ্রামের দুলা ও তাহেরের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার পথরোধ করে। তাকে বেধড়ক মারধর করে তারা একটি মোবাইল ফোন, নগদ ৫০ হাজার টাকা ও মাদরাসার নবম শ্রেণির রেজিস্ট্রেশনের কাগজপত্র ছিনিয়ে নেয়।

একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শিক্ষক আবদুল হান্নান অভিযোগ করে বলেন, ওই সন্ত্রাসীরা তার কাছে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় তার ওপর এই হামলা চালানো হয় বলে তিনি বলে দাবি করেন।

আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ - dainik shiksha আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website