মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ - মাদরাসা - Dainikshiksha

মাদরাসা শিক্ষককে মারধর অভিযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার শেরপুর উপজেলায় চাঁদার টাকা না পেয়ে এক মাদরাসা শিক্ষককে বেধড়ক পিটিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন, নগদ টাকা ও মাদরাসার কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেওয়া হয়। হামলার শিকার শিক্ষকের নাম আবদুল হান্নান। তিনি উপজেলার পারভবানীপুর গ্রামে বেগম শাহজাহান তালুকদার দাখিল মাদ্রাসার শিক্ষক। এদিকে ওই ঘটনার পরপরই থানায় লিখিত অভিযোগ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে ঘটনায় জড়িতদের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিক্ষক আবদুল হান্নান জানান, গত রোববার সকালের দিকে তিনি মোটরসাইকেলে মাদরাসায় যাচ্ছিলেন। পথে কালশিমাটি হাইস্কুলের সামনে পৌঁছলে কানুপুর গ্রামের দুলা ও তাহেরের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার পথরোধ করে। তাকে বেধড়ক মারধর করে তারা একটি মোবাইল ফোন, নগদ ৫০ হাজার টাকা ও মাদরাসার নবম শ্রেণির রেজিস্ট্রেশনের কাগজপত্র ছিনিয়ে নেয়।

একপর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। শিক্ষক আবদুল হান্নান অভিযোগ করে বলেন, ওই সন্ত্রাসীরা তার কাছে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকার করায় তার ওপর এই হামলা চালানো হয় বলে তিনি বলে দাবি করেন।

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ - dainik shiksha মিলাদুন্নবী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াজ মাহফিল আয়োজনের নির্দেশ ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website