মাদরাসা শিক্ষককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন - বিবিধ - Dainikshiksha

মাদরাসা শিক্ষককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি |

লালমনিরহাটের পাটগ্রামে মাদরাসা শিক্ষককে মারপিটের প্রতিবাদে অভিযুক্তের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। শনিবার (২৫ মে) সকাল ১১টায় কাউয়ামারী-পাটগ্রাম আঞ্চলিক সড়কে এ মানববন্ধন করেন তারা।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পাটগ্রাম ইউনিয়নের বেংকান্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে পুলিশ কনস্টেবল কামরুজ্জামান রাশেদ ছুটিতে বাড়িতে আসে। গত মঙ্গলবার (২১ মে) রাতে তার বাড়ির লিচু গাছ থেকে লিচু চুরি হয়। এ ঘটনায় বেংকান্দা কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ ও মাদরাসার হাফেজ শিক্ষক ও মসজিদের ইমাম রশিদুল ইসলামকে চোর সন্দেহ করে শুক্রবার (২৪ মে) সকালে পুলিশ সদস্য (কনস্টেবল) কামরুজ্জামান রাশেদ রাস্তায় অতর্কিতভাবে তার উপর হামলে পরে মারপিট করে। পরে স্থানীয়রা হাফেজ শিক্ষককে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা মেডিকেলে ভর্তি করেন।


 
বেংকান্দা কেন্দ্রীয় ঈদগাঁ মাঠ ও মাদরাসা কমিটির সভাপতি রফিকুল ইসলাম ও মাদরাসা কমিটির সম্পাদক নুর ইসলাম বলেন, নির্মমভাবে হাফেজ শিক্ষককে মারপিট করা হয়েছে। আমরা দ্রুত ওই পুলিশ সদস্যের বিচার দাবি করছি।

এ বিষয়ে মাদরাসার শিক্ষক রশিদুল ইসলাম জানান, আমি রাস্তা দিয়ে যাওয়ার সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই অতর্কিতভাবে আমাকে বেধড়ক মারপিট করে পুলিশ সদস্য কামরুজ্জামান রাশেদ।  

পুলিশ কনস্টেবল কামরুজ্জামান রাশেদ মুঠোফোনে হাফেজ শিক্ষককে মারপিটের কথা অস্বীকার করে বলেন, তৃতীয় একটি গ্রুপ আমাকে ফাঁসানোর জন্য এসব করছে। 

পাটগ্রাম উপজেলা মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক রাসেল আহমেদ বলেন, রশিদুল ইসলাম শুক্রবার সকালে ভর্তি হয়েছে। তিনি মাথায় আঘাত পেয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। 

পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আলী সরকার বলেন, বিষয়টি তদন্তাধীন। উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website