মাদরাসা শিক্ষার্থীর পা ও গলায় শিকল - মাদরাসা - Dainikshiksha

মাদরাসা শিক্ষার্থীর পা ও গলায় শিকল

বরগুনা (তালতলী) প্রতিনিধি |

বরগুনার তালতলীতে ইব্রাহীম নামের ১২ বছরের এক মাদরাসার শিক্ষার্থীর পা ও গলায় শিকল পরিয়ে দিনের পর দিন তালাবদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। তালতলীর অংকুজানপাড়ায় কারিমিয়া হাবিবিয়া মাদরাসায় এমন ঘটনা ঘটেছে। শিক্ষকের এমন নিষ্ঠুর নির্যাতন থেকে বাঁচতে গত রবিবার শিকলবদ্ধ অবস্থায় মাদরাসা থেকে পালালে স্থানীয়রা ইব্রাহীমকে উদ্ধার করে।

এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকের নাম হাফেজ মো. ফোরকান হাওলাদার। খবর পেয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে তালতলী থানা পুলিশ। পরে এ ঘটনায় মামলা হলে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ইব্রাহীম অংকুজানপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে।

এ বিষয়ে অংকুজানপাড়া কারিমিয়া হাবিবিয়া মাদরাসার অধ্যক্ষ মাওলানা আফজাল হোসেন ঘরামির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে পাওয়া যায়নি। তবে জানা যায়, অতিরিক্ত দুষ্টুমি করার কারণেই তার পা ও গলায় শিকল পরানো হয়েছিল।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র হালদার বলেন, নির্যাতিত শিক্ষার্থীকে উদ্ধার করে তাঁর স্বজনদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান - dainik shiksha প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা - dainik shiksha মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website