মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ - মাদরাসা - Dainikshiksha

মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার উমিদপুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. তোফাজ্জেল হোসেনের মেধাবৃত্তির ১ হাজার ৫৭৫ টাকা গত ১৬ জুন উত্তোলন করা হলেও মাদরাসার সুপার মো. হাবিবুল্লাহ তাকে জানায়, টাকা আসেনি। 

শিক্ষার্থীর পিতা মো. হানিফ হাওলাদার লিখিত অভিযোগে জানান, মাদরাসার সুপার তার ছেলের টাকা আত্মসাৎ করেছে, যার প্রমাণ বৃত্তির টাকা উত্তোলনের গেজেট। অথচ সুপার তাকে জানিয়েছেন টাকা আসেনি, আসলে দেয়া হবে। মাত্র ১ হাজার ৫৭৫ টাকা আত্মসাতের জন্য একজন মাদরাসার সুপার এহেন মিথ্যা কথা বলবে বিষয়টি নিন্দনীয়। তিনি এ অনিয়মের তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এ ব্যাপারে মাদরাসা সুপার মো. হাবিবুল্লাহ দৈনিক শিক্ষাকে জানান, টাকা উত্তোলন করা হলেও পরে মাদরাসা থেকে পাঠিয়ে দেয়া হয়েছে। আত্মসাৎ করা হয়নি। 

 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website