মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ - মাদরাসা - Dainikshiksha

মাদরাসা সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি |

পটুয়াখালীর কলাপাড়ার উমিদপুর ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারের বিরুদ্ধে বৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মো. তোফাজ্জেল হোসেনের মেধাবৃত্তির ১ হাজার ৫৭৫ টাকা গত ১৬ জুন উত্তোলন করা হলেও মাদরাসার সুপার মো. হাবিবুল্লাহ তাকে জানায়, টাকা আসেনি। 

শিক্ষার্থীর পিতা মো. হানিফ হাওলাদার লিখিত অভিযোগে জানান, মাদরাসার সুপার তার ছেলের টাকা আত্মসাৎ করেছে, যার প্রমাণ বৃত্তির টাকা উত্তোলনের গেজেট। অথচ সুপার তাকে জানিয়েছেন টাকা আসেনি, আসলে দেয়া হবে। মাত্র ১ হাজার ৫৭৫ টাকা আত্মসাতের জন্য একজন মাদরাসার সুপার এহেন মিথ্যা কথা বলবে বিষয়টি নিন্দনীয়। তিনি এ অনিয়মের তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এ ব্যাপারে মাদরাসা সুপার মো. হাবিবুল্লাহ দৈনিক শিক্ষাকে জানান, টাকা উত্তোলন করা হলেও পরে মাদরাসা থেকে পাঠিয়ে দেয়া হয়েছে। আত্মসাৎ করা হয়নি। 

 

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ ৬০ লাখ টাকার আর্থিক অনিয়ম করে ফাঁসছেন প্রধান শিক্ষক - dainik shiksha ৬০ লাখ টাকার আর্থিক অনিয়ম করে ফাঁসছেন প্রধান শিক্ষক তথ্য গোপন করে উচ্চতর স্কেলে বেতন, এমপিও বাতিল হচ্ছে শিক্ষকের - dainik shiksha তথ্য গোপন করে উচ্চতর স্কেলে বেতন, এমপিও বাতিল হচ্ছে শিক্ষকের এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website