মাদ্রাসা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার - নারী শিক্ষা - Dainikshiksha

মাদ্রাসা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর সুধারামে মাদ্রাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে থেকে এক ছাত্রীকে অপহরণ করে গণধর্ষণ করেছে তিন বখাটে।

রোববার দিবাগত রাতে ওই ছাত্রীকে কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়ন থেকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

অপহরণ ও গণধর্ষণের শিকার ছাত্রী থানার কাদির হানিফ ইউনিয়নের রহমানিয়া মাদ্রাসার দাখিলের ছাত্রী।

অপহৃত মাদ্রাসা ছাত্রী জানান, রোববার দুপুরে মাদ্রাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে এলাকার বখাটে সুজন ও রবিনসহ তিনজন মিলে তাকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশা করে কোম্পানীগঞ্জ থানা এলাকার সিরাজপুর ইউনিয়নে একটি বাড়িতে নিয়ে রাখে।

রাতে অপহরণকারীরা তাকে অজ্ঞাত স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাত পৌনে ৩টার দিকে চাঁড়াভিটি এলাকার বাগান বাড়ি কাবাব হাউজের সামনে তাকে ফেলে রেখে অপহরণকারীরা চলে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপহৃত মাদ্রাসা ছাত্রীর বাবা বলেন, অপহরণকারী সুজনের ভাই পুলিশে চাকরি করে। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য সে সুধারাম থানা ও কোম্পানীগঞ্জ থানার ওসিদেরকে ফোন করেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজদুর রহমান সাজিদ বলেন, অপহরণের ঘটনায় সুধারাম থানায় মামলা হয়েছে।

সোমবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা অফিসার উপ-পরিদর্শক (এসআই) বিপুল কোম্পানীগঞ্জ থানা হেফাজত থেকে মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে সুধারাম থানা হেফাজতে নিয়ে আসেন বলে জানান ওসি।

ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন শুরু আজ - dainik shiksha ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন শুরু আজ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! - dainik shiksha শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! একাডেমিক স্বীকৃতি পেল ৪৭ প্রতিষ্ঠান - dainik shiksha একাডেমিক স্বীকৃতি পেল ৪৭ প্রতিষ্ঠান এমপিও কমিটির সভা ১৯ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ১৯ নভেম্বর প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ১৮ নভেম্বর - dainik shiksha প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু ১৮ নভেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website