মাধ্যমিক বিদ্যালয়ের পরিদর্শন নীতিমালা প্রকাশ - দৈনিকশিক্ষা

মাধ্যমিক বিদ্যালয়ের পরিদর্শন নীতিমালা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক |

ঢাকা,সিলেট ও চট্টগ্রাম অঞ্চলের মাধ্যমিক বিদ্যালয়সমুহে একাডেমিক সুপারভিশন ও মনিটরিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে নির্দেশনা প্রদান করা হয়েছে। বৃহষ্পতিবার (২১ নভেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে পরিদর্শন নীতিমালা প্রকাশ করা হয়েছে।

নতুন নীতিমালা অনুযায়ি `এ` ক্যটাগরির স্কুল প্রতি ৩ মাসে একবার বছরে ৪ বার, `বি` ক্যটাগরির স্কুল প্রতি ২ মাসে একবার বছরে ৬ বার, `সি` ক্যটাগরির স্কুল প্রতি ৪৫ দিনে ১বার বছরে ৮ বার এবং ডি ও ই ক্যটাগরির স্কুল প্রতি মাসে ১ বার বছরে ১২ বার পরিদর্শন করতে হবে। বিস্তারিত নিচে দেখুন।

পরিদর্শন তথ্য ছক
বার্ষিক পরিদর্শন ক্যালেন্ডার (ছক-খ)
বার্ষিক পরিদর্শন ক্যালেন্ডার (ছক-২)

স্কুলের তালিকা

 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0057079792022705