মানুষের খাবারের অভাব যাতে না হয় সেটা দেখতে হবে : প্রধানমন্ত্রী - বিবিধ - দৈনিকশিক্ষা

মানুষের খাবারের অভাব যাতে না হয় সেটা দেখতে হবে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক |

কৃষি খাতের অগ্রগতি ধরে রাখতে পারলে, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা যাবে। এ কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন,টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকার পরিকল্পনামাফিক কাজ করে যাচ্ছে।

মঙ্গলবার (২৮ জুলাই) সকালে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি- একনেকের সভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী।করোনার বাস্তবতায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠিত হয় এই বৈঠক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে পরিকল্পনা মন্ত্রণালয়ের এনইসি সম্মেলন কক্ষে এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদের সদস্যসহ অন্যান্য সদস্যরা। সভার শুরুতেই একনেক সদস্যদের প্রতি বক্তব্য দেন সরকারপ্রধান।

প্রধানমন্ত্রী বলেন,করোনার কারণে অর্থনীতি হোঁচট খেলেও, কৃষিসহ বিভিন্ন খাতে গতিশীলতা ধরে রাখার চেষ্টা করছে সরকার। 

তিনি আরও বলেন, ‘করোনাভাইরাস আমাদেরকে পিছিয়ে দিচ্ছে। তারপরও কৃষির যে অগ্রগতি সেটা আমাদের ধরে রাখতে হবে। কেননা মানুষের খাদ্যের অভাব যাতে না হয় সেটা দেখতে হবে।’

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website