মাভাবিপ্রবির নতুন প্রক্টর প্রফেসর ড. সিরাজুল ইসলাম - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

মাভাবিপ্রবির নতুন প্রক্টর প্রফেসর ড. সিরাজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক |

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলামকে দ্বিতীয় মেয়াদে আগামী এক বছরের জন্য প্রক্টর হিসেবে পুনরায় নিয়োগ প্রদান করা হয়েছে। বুধবার তাকে এ পদে নিয়োগ প্রদান করা হয়। তিনি এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ইএসআরএম) বিভাগের অধ্যাপক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন। নবনিযুক্ত প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বলেন, আমি সব সময় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি এবং ভবিষ্যতেও করবো। বিশ্ববিদ্যালয় হলো একটি পরিবার।

পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। উল্লেখ্য, প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট (ইএসআরএম) বিভাগে ২০০৭ সালের ১০ই নভেম্বর সহকারী অধ্যাপক পদে যোগদান করেন। ২০১৫ সালের ১৮ই এপ্রিল তিনি ইসএসআরএম বিভাগে অধ্যাপক পদে নিয়োগ পান। ২০১৩ সালের ১১ই জুন থেকে ২০১৫ সালের ১৫ই জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগরিকের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি ছয় বার বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের অনুপস্থিতিতে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্বও পালন করেছেন।

জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha প্রধানমন্ত্রীর নির্দেশনার অপেক্ষায় চাকরিতে প্রবেশের বয়স: জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha আরও ৯২ প্রতিষ্ঠানের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক - dainik shiksha শিক্ষকতা ছেড়ে উপজেলা নির্বাচনে শিক্ষক প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় - dainik shiksha প্রতিষ্ঠান প্রধান ও সুপারিশপ্রাপ্তদের করণীয় প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website