মারধরের ঘটনায় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার - কলেজ - Dainikshiksha

মারধরের ঘটনায় ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

ফরিদপুর প্রতিনিধি |

ফরিদপুর মেডিকেল কলেজ ছাত্রলীগের তিন নেতাকে মারধরের জেরে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে জেলা ছাত্রলীগের দুই নেতাকে সাময়িকভাবে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। শুক্রবার (২৪ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। 

সাময়িকভাবে বহিষ্কৃত জেলা ছাত্রলীগের ওই দুই নেতা হলেন জেলা কমিটির সহসভাপতি সোহাগ ফাত্তাউল্লাহ ও উপ-পাঠাগারবিষয়ক সম্পাদক এইচ এম মেজবাহ উদ্দিন।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, গত ১৮ মে রাত ৩টা ২০ মিনিটের দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পার্শ্ববর্তী ভাঙ্গা রাস্তার মোড় নামক স্থানে ফরিদপুর মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রায়হানুল ইসলাম, সহসভাপতি আদনান ইব্রাহিম এবং সদস্য রেদোয়ানের ওপর হামলার ঘটনায় আমরা ছাত্রলীগ পরিবার তীব্র নিন্দা জানাই। এ হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের ওই দুই নেতাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, এ সিদ্ধান্ত ছাত্রলীগের সব নেতা ও কর্মীর জন্য একটি সতর্কবার্তা হিসেবে কাজ করবে। আগামীতে ছাত্রলীগের কোনো নেতাকর্মী অন্যায় কাজ  করার আগে এ বিষয়টি নিশ্চয়ই মনে রাখবেন।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website