মাসের ৫ তারিখের মধ্যে পরিদর্শন প্রতিবেদন পাঠানোর নির্দেশ - বিবিধ - Dainikshiksha

মাসের ৫ তারিখের মধ্যে পরিদর্শন প্রতিবেদন পাঠানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

প্রতিমাসে ৫ তারিখের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পরিদর্শন প্রতিবেদন পাঠাতে জেলা শিক্ষা কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে। আর প্রতিমাসের ২ তারিখ উপজেলা শিক্ষা কর্মকর্তাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন প্রতিবেদন জেলা শিক্ষা কর্মকর্তাকে পাঠানোর নির্দেশ দিয়েছে শিক্ষা অধিদপ্তর। সোমবার (১৮ মার্চ) অধিদপ্তর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করে উপজেলা ও থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে উপজেলা একাডেমিক সুপারভাইজারের পরিদর্শনে প্রাপ্ত তথ্য নির্ধারিত তথ্য ছক অনুযায়ী প্রতিমাসের ২ তারিখ জেলা শিক্ষা কর্মকর্তা বরাবর পাঠাতে হবে। আর উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছ থেকে পাওয়া তথ্য প্রতিমাসের ৫ তারিখের মধ্যে একত্রিত করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিবীক্ষণ ও মূল্যায়ন উইংয়ে পাঠাতে বলা হয়েছে। অধিদপ্তরে নির্ধারিত তথ্য ছকের সফট কপি ও হার্ডকপি পাঠাতে হবে। 

এছাড়া যেসব কর্মকর্তা এখনো তথ্য পাঠাননি তাদের চিঠি পাওয়ার ৭ কর্মদিবসের মধ্যে নির্ধারিত ছকে তথ্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে। 

 

সরকারি হলো আরও ২ স্কুল - dainik shiksha সরকারি হলো আরও ২ স্কুল নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে - dainik shiksha নতুন দুটি শিক্ষক পদ সৃষ্টি হচ্ছে সব স্কুলে একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha ভর্তি কোচিং নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী (ভিডিও) বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website