মাসের ৫ তারিখের মধ্যে পরিদর্শন প্রতিবেদন পাঠানোর নির্দেশ - বিবিধ - Dainikshiksha

মাসের ৫ তারিখের মধ্যে পরিদর্শন প্রতিবেদন পাঠানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

প্রতিমাসে ৫ তারিখের মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পরিদর্শন প্রতিবেদন পাঠাতে জেলা শিক্ষা কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে। আর প্রতিমাসের ২ তারিখ উপজেলা শিক্ষা কর্মকর্তাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন প্রতিবেদন জেলা শিক্ষা কর্মকর্তাকে পাঠানোর নির্দেশ দিয়েছে শিক্ষা অধিদপ্তর। সোমবার (১৮ মার্চ) অধিদপ্তর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করে উপজেলা ও থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে উপজেলা একাডেমিক সুপারভাইজারের পরিদর্শনে প্রাপ্ত তথ্য নির্ধারিত তথ্য ছক অনুযায়ী প্রতিমাসের ২ তারিখ জেলা শিক্ষা কর্মকর্তা বরাবর পাঠাতে হবে। আর উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছ থেকে পাওয়া তথ্য প্রতিমাসের ৫ তারিখের মধ্যে একত্রিত করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিবীক্ষণ ও মূল্যায়ন উইংয়ে পাঠাতে বলা হয়েছে। অধিদপ্তরে নির্ধারিত তথ্য ছকের সফট কপি ও হার্ডকপি পাঠাতে হবে। 

এছাড়া যেসব কর্মকর্তা এখনো তথ্য পাঠাননি তাদের চিঠি পাওয়ার ৭ কর্মদিবসের মধ্যে নির্ধারিত ছকে তথ্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে। 

 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই - dainik shiksha কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ - dainik shiksha সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website