মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা প্রকাশ কাল - ভর্তি - Dainikshiksha

মাস্টার্স প্রফেশনাল ভর্তির কোটার মেধা তালিকা প্রকাশ কাল

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ খ্রিস্টাব্দের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সে বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এম এসএড/এমপিএড/এলএলবি শেষবর্ষ ভর্তি কার্যক্রমের কোটার মেধা তালিকা আগামীকাল সোমবার (৩ ডিসেম্বর) প্রকাশ করা হবে।  রোববার (২ ডিসেম্বর)  দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো  হয়।

সোমবার বিকাল ৪ টা থেকে SMS এর মাধ্যমে nuatpmroll no লিখে ১৬২২২ নাম্বারে send করে এবং রাত ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/admissionsথেকে  ফল পাওয়া যাবে। ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১ জানুয়ারি থেকে শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়/ অন্য বিশ্ববিদ্যালয়ে যে কোনো শিক্ষা কার্যক্রমে বর্তমানে অধ্যয়নরত কোনো শিক্ষার্থী ২০১৯ খ্রিস্টাব্দের মাস্টার্স প্রফেশনাল প্রোগ্রামের উল্লিখিত কোর্সসমূহে ভর্তি হতে পারবে না । একই অথবা দুটি ভিন্ন শিক্ষাবর্ষে কোনো প্রার্থী দ্বৈত ভর্তি হলে তার উভয় ভর্তি বাতিল বলে গণ্য হবে।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website