মুখে গামছা বেঁধে ছাত্রীকে বেত্রাঘাত, আটক ৫ - স্কুল - Dainikshiksha

মুখে গামছা বেঁধে ছাত্রীকে বেত্রাঘাত, আটক ৫

বরিশাল প্রতিনিধি : |

একশ’ টাকা চুরির অপবাদে মুখে গামছা বেঁধে তৃতীয় জামাত (তৃতীয় শ্রেণি) এর ছাত্রী কামরুন নাহার সুমাইয়া (৮) কে বেত্রাঘাতের ঘটনায় দুই শিক্ষক আটকের পরে এবার বন্ধ হয়ে গেলো গৌরনদী সদরের খাদিজাতুল কোবরা (রাঃ) মহিলা কওমি মাদরাসাটি।

রোববার দুপুরের দিকে মাদরাসার প্রতিষ্ঠাতা জাহিদুল ইসলাম এর মা সহ বেশ কয়েকজন মাদরাসায় এসে আবাসিক ছাত্রীদের হল থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে তড়িঘরি করে পালাবার সময় পাঁচ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো খাদিজাতুল কোবরা (রাঃ) মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা জাহিদুল ইসলামের মা ও মাদরাসার সুপার’র শাশুরী জাহিদা বেগম, নিকট আত্মীয় মাঈনুল ইসলাম, দারোয়ান ইমরান হোসেন, আয়া রাজিয়া বেগম ও শিউলী বেগম।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, শিশু কণ্যাকে চুরির অপবাধ দিয়ে বেত্রাঘাত এবং নির্যাতনের অভিযোগে গত শনিবার তার মা রেনু বেগম বাদী হয়ে মাদরাসা সুপার (বড় খালামনি নামে পরিচিত) খাদিজা বেগম সহ কয়েকজন শিক্ষককে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ওইদিন দুপুর থেকে বিকাল পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকা মামলার এজাহারভুক্ত আসামী, বাংলা খালামনি হাফিজা আক্তার ও আরবী খালামনি ফাতেমা আক্তার লিজাকে গ্রেফতার করেন।

এদিকে মামলার বাদী গৌরনদীর পশ্চিম শাওড়া গ্রামের বাসিন্দা ও সৌদি প্রসাবসী মো. কামাল হোসেন বেপারীর স্ত্রী রেনু বেগম বলেন, রোববার দুপুরের দিকে হঠাৎ করেই মাদ্রাসা কর্তৃপক্ষ আবাসিক ছাত্রীদের মাদরাসা থেকে বের করে দিয়ে প্রধান গেটে তালা ঝুলিয়ে দেয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে একশ টাকা চুরির অপবাদ দিয়ে গৌরনদী উপজেলা সদরে অবস্থিত খাদিজাতুল কোবরা (রাঃ) মহিলা মাদ্রাসার আবাসিক হলের ছাত্রী কামরুন নাহার সুমাইয়ার মুখে গামছা বেঁধে মেঝেতে ফেলে সুপার খাদিজা বেগম সহ তিন মহিলা শিক্ষক বেত্রাঘাত করে।

এতে তার সমস্ত শরীর জুড়ে ১৬০টি বেত্রাঘাতের খ্যত স্থান ফুলে উঠেছে। তাছাড়া শিশুটির আঙ্গুলে সুঁই ফুটায় পাষন্ড শিক্ষকরা। খবর পেয়ে শুক্রবার শিশুর মা রেনু বেগম মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এই ঘটনায় শনিবার শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন - dainik shiksha ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল - dainik shiksha ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) - dainik shiksha ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট - dainik shiksha টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন - dainik shiksha কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক - dainik shiksha উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক জেএসসি পরীক্ষার সূচি - dainik shiksha জেএসসি পরীক্ষার সূচি জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website