মুচলেকায় মুক্তি পেল কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্য - বিবিধ - দৈনিকশিক্ষা

মুচলেকায় মুক্তি পেল কিশোর গ্যাংয়ের ৯৩ সদস্য

রাজশাহী প্রতিনিধি |
কিশোর গ্যাংয়ের আরও ৯৩ সদস্যকে মুচলেকা নিয়ে ছেড়েছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। গতকাল সোমবার বিশেষ অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের ধরে আরএমপি। পরে তাদের পরিবারের জিম্মায় দেয়া হয়।
 
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, কিশোর গ্যাং ভাঙতে তারা কয়েকদিন থেকে অভিযান চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সোমবার আরএমপির ১২ থানা পুলিশ কিশোর গ্যাংয়ের ৯৫ সদস্যকে আটক করে।
 
এদের মধ্যে ৯৩ জনের মুচলেকা নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বাকি দুইজনের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।
 
এর আগে গত শুক্রবার বখাটেদের ধরতে অভিযান শুরু করে পুলিশ। সেদিন কিশোর গ্যাংয়ের ৫৬ জনকে আটক হয়। এদের মধ্যে ৩২ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। বাকি ২৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
 
এরপর শনিবার আটক করা হয় আরও ৪২ জনকে। এদের মধ্যে ৩৪ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বাকি ৮ জনকে কারাগারে পাঠানো হয়।
 
এছাড়া রোববার ১১৬ জনকে আটক করে পুলিশ। এদের ১১২ জনকে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। বাকি চারজনকে পাঠানো হয় আদালতে। জনস্বার্থে এ অভিযান চলবে বলে জানাচ্ছে আরএমপি।
১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু - dainik shiksha ১ নভেম্বর থেকে ইবতেদায়ি ও দাখিলের সিলেবাস বাস্তবায়ন শুরু সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা - dainik shiksha সরকার ভাবমূর্তি নষ্ট করে ফেসবুকে পোস্ট দিলে শিক্ষকদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত - dainik shiksha ২০২১ খ্রিষ্টাব্দের সরকারি ছুটির তালিকা চূড়ান্ত আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - dainik shiksha আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ - dainik shiksha রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির কারাদণ্ড, খালাস ৩ দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! - dainik shiksha দশ স্কুল স্থাপন প্রকল্পের পরিচালক হওয়ার তদবিরে শিক্ষা ভবনের বিতর্কিতরাই! প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ - dainik shiksha উচ্চ আদালতের রায় উপেক্ষা করে শিক্ষকদের হয়রানির অভিযোগ পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান - dainik shiksha পাবলিক পরীক্ষায় অটোপাস: সাত সমস্যা বনাম তিন সমাধান please click here to view dainikshiksha website