মেঘনা নদীতে গোসলে নেমে ছাত্র নিখোঁজ - কলেজ - দৈনিকশিক্ষা

মেঘনা নদীতে গোসলে নেমে ছাত্র নিখোঁজ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

ভৈরবে ঘুরতে এসে মেঘনা নদীতে গোসলে নেমে মাকমুদুল (১৬) নামের এক ছাত্র নিখোঁজ হয়েছে। নরসিংদীর মনোহরদি উপজেলার চক মাধবদি গ্রামের আবদুল কাদিরের ছেলে মাকমুদুল। সে ছিল কলেজছাত্র।

মঙ্গলবার বিকেল ৬টায় ভৈরবের ত্রিসেতু এলাকার মেঘনা নদীতে এ ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে নৌপুলিশ, ফায়ারকর্মী ও তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসেন। ঘটনার পরপরই ভৈরব ফায়ার সার্ভিসের ডুবুরিরা কয়েক ঘণ্টা চেষ্টা চালিয়েও নদীতে তার খোঁজ পাননি।

ডুবুরিরা ধারণা করছেন, নদীর স্রোতে ভৈরবের দক্ষিণে লাশটি কয়েক মাইল দূরে চলে গেছে।

পুলিশ জানিয়েছে, আজ বুধবার দুপুর পর্যন্ত তার লাশের সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার বিকেলে নরসিংদীর মনোহরদি এলাকা থেকে ৬ বন্ধু মিলে ভৈরবের মেঘনাপাড়ে ঘুরতে এসে এ ঘটনাটি ঘটে।

তার সাথের বন্ধুরা জানায়, মঙ্গলবার সন্ধ্যার আগে আমরা সবাই আনন্দ করতে মেঘনা নদীতে গোসল করতে পানিতে নামি। এ সময় সাঁতার কাটতে গিয়ে মাকমুদুল পানির স্রোতে ভেসে যায়। তখন সে চিৎকার শুরু করলেও তাকে তারা বাঁচাতে পারিনি। কারণ এ সময় অন্য বন্ধুদের একই অবস্থা হয়েছিল। নদীর জেলেরা অন্য বন্ধুদের পানি থেকে উদ্ধার করেন।

ভৈরব ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ডুবুরিরা পানিতে নেমে অনেক চেষ্টা করেও তার সন্ধান পায়নি। মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত চেষ্টা করা হয়। তিনি বলেন, আমরা ধারণা করছি মেঘনা নদীর তীব্র স্রোতে দক্ষিণ দিকে অনেক দূরে চলে গেছে তার লাশ।

মনোহরদি এলাকার কাউন্সিলর জাকির হোসেন জানান, ঘটনার খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে ভৈরব থেকে ১৫ কিলোমিটার দূরে নৌকা নিয়েও তার খোঁজ পাননি। আজ বুধবার আবারও নদীতে তার লাশ খোঁজা হচ্ছে।

ভৈরব নৌ-থানার ওসি তরিকুল ইসলাম জানান, ঈদের আনন্দ করতে মেঘনাপাড়ে প্রতিদিন হাজারও দর্শনার্থী উপস্থিত হচ্ছেন। তারা ৬ বন্ধু আনন্দ করতে নদীতে গোসলে নেমে এই দুর্ঘটনাটি ঘটে। পুলিশ নদীতে এখনও তাকে খুঁজছে, কিন্তু লাশ এখনও পায়নি।

এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর নিবন্ধন সনদধারী শিক্ষকদের তথ্য সংগ্রহ করছে এনটিআরসিএ - dainik shiksha নিবন্ধন সনদধারী শিক্ষকদের তথ্য সংগ্রহ করছে এনটিআরসিএ করোনার টিকাকে বৈশ্বিক সম্পদ হিসেবে বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর - dainik shiksha করোনার টিকাকে বৈশ্বিক সম্পদ হিসেবে বিবেচনার আহ্বান প্রধানমন্ত্রীর একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha একাদশে ভর্তিকৃত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন শুরু করোনা ঝুঁকি থাকাকালিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সুযোগ নেই - dainik shiksha করোনা ঝুঁকি থাকাকালিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সুযোগ নেই এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ : আরেক আসামি অর্জুন গ্রেফতার - dainik shiksha এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ : আরেক আসামি অর্জুন গ্রেফতার এমসি কলেজে গণধর্ষণের ঘটনা তদন্তে কমিটি গঠন, ২ গার্ড সাসপেন্ড - dainik shiksha এমসি কলেজে গণধর্ষণের ঘটনা তদন্তে কমিটি গঠন, ২ গার্ড সাসপেন্ড বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা - dainik shiksha বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা please click here to view dainikshiksha website