মেধা বিকাশে শিক্ষার্থীদের ক্রীড়া চর্চা জরুরি: মহাপরিচালক - Dainikshiksha

মেধা বিকাশে শিক্ষার্থীদের ক্রীড়া চর্চা জরুরি: মহাপরিচালক

নিজস্ব প্রতিবেদক |

ছাত্রজীবনে মৌলিক কাজ হচ্ছে লেখাপড়া করা। আর এ লেখাপড়ার মাধ্যমে মেধার সুষ্ঠু বিকাশে ক্রীড়াচর্চাও জরুরি। কলেজিয়েট স্কুলের শিক্ষার্থীরা তাদের লেখাপড়ার দিকে যেমন শীর্ষস্থান ধরে রেখেছে, তেমনি শিক্ষাসহ অন্যান্য কার্যক্রমেও আর দশটি শিক্ষাপ্রতিষ্ঠানের চেয়ে এগিয়ে রয়েছে তারা। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মো. মাহবুবুর রহমান এ কথা বলেন।

তিনি শনিবার ঢাকা কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের উপপরিচালক একেএম মোস্তফা কামাল ও ঢাকা কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মো. আবু সাঈদ ভূঁইয়া।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবু সাঈদ ভূঁইয়া বলেন, বর্তমানে গুণগতমানের শিক্ষা ছাড়া কোনো বিকল্প নেই। এ লক্ষ্যে ঢাকা কলেজিয়েট স্কুল দেশের চাহিদা পূরণে যুগোপযোগী শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।

এ বছর ঢাকা কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় দ্বিতীয় শ্রেণী থেকে দশম শ্রেণীর ছাত্ররা বিভিন্ন খেলায় অংশ নেয়। সেখান থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় নির্বাচিত করা হয়।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0059499740600586