মোবাইলে কলেজছাত্রীর নগ্ন ছবি, গ্রেফতার ২ - কলেজ - Dainikshiksha

মোবাইলে কলেজছাত্রীর নগ্ন ছবি, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক |

ইউএনডিপিতে চাকরি দেয়ার নাম করে ডেকে নিয়ে জোরপূর্বক  ৪ ছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ করার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে  সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশ। বৃহস্পতিবার  (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ বন অফিসের পাশ থেকে পুলিশের উপ-পরিদর্শক রাজ কুমার পাল তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন, কলারোয়া থানার হিজলদি গ্রামে মৃত হারেজ উদ্দিন মোল্যার ছেলে রফিকুল ইসলাম মোল্যা (৪৫) এবং একই এলাকার নজরুল ইসলাম গাইনের মেয়ে কলেজছাত্রী শ্যামলী (২০)। এ ঘটনায় এক কলেজছাত্রী শ্যামনগর থানায় পর্নোগ্রাফি আইনের  মামলা করা হয়েছে। 

জানা যায়, রফিকুল ইসলাম নিজেকে ইউএনডিপি সংস্থার কর্মকর্তা পরিচয় দেয়। ওই সংস্থায় মোটা অঙ্কের টাকায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কলারোয়া সরকারি কলেজসহ অন্য কলেজের ৪ ছাত্রীকে শ্যামলীর মাধ্যমে ম্যানেজ করে। পরবর্তীতে গত বুধবার সংস্থায়  ট্রেনিং-এর নাম করে শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন সুশীলন রিসোর্ট সেন্টারে নিয়ে আসে। ওই দিন সন্ধ্যা ৬টার দিকে প্রতারক রফিকুল ওই ৪ ছাত্রীকে রিসোর্ট সেন্টারে ৩০৩ নং কক্ষে আটকে রেখে জোরপূর্বক নগ্ন ছবি মোবাইলে ধারণ করে এবং ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়।

ভুক্তভোগী এক ছাত্রী  কৌশলে ঘটনাটি  শ্যামনগর থানাকে অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেফতার ও ৪ ছাত্রীকে উদ্ধার করে। পুলিশ প্রতারক রফিকুলের কাছ থেকে নগ্ন ছবিসহ একটি আইফোন ও একটি আই ল্যাপটপ জব্দ করে।

শ্যামনগর থানার ওসি হাবিল  হোসেন বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ৪ ছাত্রীকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website