মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান ভূঁইয়া আটক - বিবিধ - দৈনিকশিক্ষা

মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান ভূঁইয়া আটক

নিজস্ব প্রতিবেদক |

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে র‌্যাব।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর তেজগাঁওয়ে মনিপুর পাড়ায় বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বাসায় অভিযান চালিয়ে অবৈধ বিদেশি মদ উদ্ধার করা হয়।

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, লোকমান হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে। সে বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে রাজধানীর তেজগাঁও মণিপুরী পাড়ায় লোকমান হোসেনের বাসায় অভিযান শুরু করে র‌্যাব-২-এর একটি দল। পরে বাসা থেকে লোকমান হোসেনকে আটক করে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website