মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত - কলেজ - Dainikshiksha

মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন রাজধানীর মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত এক আলোচনা সভায় অধ্যক্ষ বলেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি মুক্তি সংগ্রামের অবিসংবাদিত মহান নেতার আজ শাহাদাৎ বার্ষিকী। যার সাহসী ও আপসহীন নেতৃেত্ব পাকিস্তানি শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল বীর বাঙালী।

তিনি আরও বলেন যারা বঙ্গবন্ধুকে অবিশ্বাস করে তারা বাংলাদেশের স্বাধীনতায়ও বিশ্বাস করে না। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন-যদি আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ায় অংশ গ্রহণ করি তাহলে এ দেশ একদিন বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াবে।

তিনি আরও বলেন, ১৫ আগস্টের এই শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করতে হবে। এ সময় অত্র কলেজের শিক্ষক প্রতিনিধি,দিবা শাখার সমন্বয়ক,অভিভাবক প্রতিনিধি, শিক্ষকম-লী, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শোক দিবস উপলক্ষ্যে এক দোয়া মাহফিল, আলোচনা সভা, সাংস্কৃতিক ,চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। জাতীয় সংগীত ও এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website