মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত - কলেজ - Dainikshiksha

মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন রাজধানীর মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত এক আলোচনা সভায় অধ্যক্ষ বলেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি মুক্তি সংগ্রামের অবিসংবাদিত মহান নেতার আজ শাহাদাৎ বার্ষিকী। যার সাহসী ও আপসহীন নেতৃেত্ব পাকিস্তানি শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল বীর বাঙালী।

তিনি আরও বলেন যারা বঙ্গবন্ধুকে অবিশ্বাস করে তারা বাংলাদেশের স্বাধীনতায়ও বিশ্বাস করে না। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন-যদি আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ায় অংশ গ্রহণ করি তাহলে এ দেশ একদিন বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াবে।

তিনি আরও বলেন, ১৫ আগস্টের এই শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করতে হবে। এ সময় অত্র কলেজের শিক্ষক প্রতিনিধি,দিবা শাখার সমন্বয়ক,অভিভাবক প্রতিনিধি, শিক্ষকম-লী, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শোক দিবস উপলক্ষ্যে এক দোয়া মাহফিল, আলোচনা সভা, সাংস্কৃতিক ,চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। জাতীয় সংগীত ও এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha ব্যবসায় ব্যবস্থাপনার জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন - dainik shiksha ৩৬তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের পদায়ন ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল - dainik shiksha ঢাবিতে ভর্তি আবেদনের সময় বাড়ল ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) - dainik shiksha ৫ শতাংশ ইনক্রিমেন্ট দাবিতে শিক্ষকদের মানববন্ধন ৫ সেপ্টেম্বর (ভিডিও) মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট - dainik shiksha টিটিসির সেই ৯২ শিক্ষকের চাকরি স্থায়ীকরণ অবৈধ ঘোষণা করেছে হাইকোর্ট কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন - dainik shiksha কওমি সনদের স্বীকৃতিতে আইনের খসড়া অনুমোদন প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষা আর থাকছে না উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক - dainik shiksha উপসচিব হতে চান সরকারি কলেজের দুই শতাধিক শিক্ষক জেএসসি পরীক্ষার সূচি - dainik shiksha জেএসসি পরীক্ষার সূচি জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু ১ নভেম্বর জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জেডিসি পরীক্ষার সূচি প্রকাশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website