মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত - দৈনিকশিক্ষা

মোহাম্মদপুর মডেল কলেজে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক |

১৫ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন রাজধানীর মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত এক আলোচনা সভায় অধ্যক্ষ বলেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না সেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি মুক্তি সংগ্রামের অবিসংবাদিত মহান নেতার আজ শাহাদাৎ বার্ষিকী। যার সাহসী ও আপসহীন নেতৃেত্ব পাকিস্তানি শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল বীর বাঙালী।

তিনি আরও বলেন যারা বঙ্গবন্ধুকে অবিশ্বাস করে তারা বাংলাদেশের স্বাধীনতায়ও বিশ্বাস করে না। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন-যদি আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ায় অংশ গ্রহণ করি তাহলে এ দেশ একদিন বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়াবে।

তিনি আরও বলেন, ১৫ আগস্টের এই শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ায় সকলকে অংশগ্রহণ করতে হবে। এ সময় অত্র কলেজের শিক্ষক প্রতিনিধি,দিবা শাখার সমন্বয়ক,অভিভাবক প্রতিনিধি, শিক্ষকম-লী, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শোক দিবস উপলক্ষ্যে এক দোয়া মাহফিল, আলোচনা সভা, সাংস্কৃতিক ,চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। জাতীয় সংগীত ও এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0041170120239258