মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত - 1


মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি |

টাঙ্গাইলের গোপালপুরে আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) স্থানীয় সূতি ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার চরচতিলা এলাকার ‘আমরা কতিপয় সংঘ’ এর উদ্যোগে এ বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের বক্ষব্যাধী বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডাক্তার মো. রফিকুল ইসলাম ও পরীক্ষার সার্বিক দায়িত্বে পরীক্ষা নিয়ন্ত্রক এসএম রফিকুল আলম (আমীর) জানান, এ পরীক্ষায়  গোপালপুর ও মধুপুর উপজেলার ২৬টি কি-ারগার্টেন ও প্রাথমিক বিদ্যালয়ের নার্সারি শ্রেণি থেকে চতুর্থ শ্রেণির ৪৮৫জন ক্ষুদে পরীক্ষার্থী অংশ গ্রহণ করে।

১৯৯০ খ্রিস্টাব্দ থেকে সংগঠনটি এই ধরণের বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। এ পরীক্ষায়  প্রতি শ্রেণির শ্রেষ্ঠ ছাত্র এবং সেরা বিদ্যালয়কে স্বর্ণপদক এবং অন্যান্য বৃত্তিপ্রাপ্তদের নগদ টাকা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.013319969177246