মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত - Dainikshiksha

মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি |

টাঙ্গাইলের গোপালপুরে আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন মাস্টার স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) স্থানীয় সূতি ভি এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার চরচতিলা এলাকার ‘আমরা কতিপয় সংঘ’ এর উদ্যোগে এ বৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের বক্ষব্যাধী বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডাক্তার মো. রফিকুল ইসলাম ও পরীক্ষার সার্বিক দায়িত্বে পরীক্ষা নিয়ন্ত্রক এসএম রফিকুল আলম (আমীর) জানান, এ পরীক্ষায়  গোপালপুর ও মধুপুর উপজেলার ২৬টি কি-ারগার্টেন ও প্রাথমিক বিদ্যালয়ের নার্সারি শ্রেণি থেকে চতুর্থ শ্রেণির ৪৮৫জন ক্ষুদে পরীক্ষার্থী অংশ গ্রহণ করে।

১৯৯০ খ্রিস্টাব্দ থেকে সংগঠনটি এই ধরণের বৃত্তি পরীক্ষার আয়োজন করে আসছে। এ পরীক্ষায়  প্রতি শ্রেণির শ্রেষ্ঠ ছাত্র এবং সেরা বিদ্যালয়কে স্বর্ণপদক এবং অন্যান্য বৃত্তিপ্রাপ্তদের নগদ টাকা, ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036358833312988