ম্যানেজিং কমিটি গঠনে ব্যর্থতার ব্যাখ্যা চেয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর - মাদরাসা - Dainikshiksha

ম্যানেজিং কমিটি গঠনে ব্যর্থতার ব্যাখ্যা চেয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

ফরিদপুররের ভাঙ্গা উপজেলার ধর্মদী ইসলামিয়া দাখিল মাদরাসার কমিটি গঠনে ব্যর্থতার ব্যাখ্যা চেয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর। এ বিষয়ে অধিদপ্তর থেকে কমিটি গঠনে ব্যর্থতার ব্যাখ্যা জানতে চেয়ে ওই মাদরাসার সুপারকে একটি চিঠি দেওয়া হয়েছে। রোববার (২৯ জুলাই) মাদরাসা শিক্ষা অধিদপ্তর সূত্র এ তথ্য জানায়।  

জানা গেছে, ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ধর্মদী ইসলামিয়া দাখিল মাদরাসার কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ১ জুলাই। মাদরাসাটির সুপার একটি আবেদনে গত ১ জুলাই বাংলাদেশ মাদরাসা শিক্ষা অধিদপ্তরে এ তথ্য জানিয়েছেন।  

চিঠিতে কমিটি গঠনে কী কী উদ্যোগ গ্রহণ করা হয়েছিল, কেন কমিটি গঠন করা সম্ভব হয়নি, কতদিনের মধ্যে অ্যাডহক কমিটি এবং মূল কমিটি গঠন করা সম্ভব হবে, কমিটি গঠনে সুপারের দায়িত্বহীনতা ও দায়িত্ব অবহেলা রয়েছে মর্মে উপজেলা একাডেমিক সুপারের অভিমতের বিষয়ে সুপারের বক্তব্য কী, কমিটি গঠনে প্রাথমিক ব্যার্থতা উত্তরণের জন্য কী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে ইত্যাদি প্রশ্নের প্রমাণসহ ব্যাখ্যা জানতে চাওয়া হয়েছে ধর্মদী ইসলামিয়া দাখিল মাদরাসার সুপারের কাছে।

 আগামী ৯ আগস্টের মধ্যে প্রমাণসহ মাদরাসা শিক্ষা অধিদপ্তরে এসকল প্রশ্নের ব্যাখ্যা পাঠাতে বলা হয়েছে ।

বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২২৮ শিক্ষক পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি - dainik shiksha পাঁচ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার আদেশ জারি প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ  বাতিল - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায় এমসিকিউ বাতিল স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website