ময়মনসিংহে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের সভা শুক্রবার - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

ময়মনসিংহে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের সভা শুক্রবার

নিজস্ব প্রতিবেদক |

আগামী শুক্রবার (১৫ ফেব্রুয়রি ) বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের ময়মনসিংহ জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সভায় সকল শিশুর জন্য অভিন্ন কর্মঘন্টা, শিক্ষার্থীদের অভিন্ন বই এবং অতিরিক্ত বইয়ের বোঝার বিরুদ্ধে কঠোর আইন প্রণয়নের দাবিতে আলোচনা হবে। 

সোমবার (১১ ফেব্রুয়ারি) দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সংগঠনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী ১৫ ফেব্রুয়রি সকাল ১০টায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ময়মনসিংহ জেলা কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের যুগ্ম আহবায়ক এবং ময়মনসিংহ জেলা শাখার আহ্বায়ক মো: গোলাম মোস্তফা। সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান। 

সভায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন পরিষদের ঢাকা মহানগর শাখার আহ্বায়ক এম এ ছিদ্দিক মিয়া। 

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website