ময়মনসিংহে সাংস্কৃতিক প্রতিযোগিতা - বিবিধ - Dainikshiksha

ময়মনসিংহে সাংস্কৃতিক প্রতিযোগিতা

ময়মনসিংহ প্রতিনিধি |

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের শিক্ষার্থীদের অংশগ্রহণে “বৈশাখী রং লাগাও প্রাণে” শীর্ষক ছড়াগান, লোকগান ও নাচ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার (১৫ এপ্রিল) সকালে ময়মনসিংহ বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে বিভাগীয় পর্যায়ের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলার তিনটি বিষয়ে ১ম শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত একক এবং দলীয়ভাবে শিক্ষার্থীরা ছড়াগান, লোকগান ও নাচ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ময়মনসিংহ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মেহেদী জামান। এ সময় ময়মনসিংহ ডিভিশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মোহাম্মদ মাহফুজুর রহমান, শিশু একাডেমির কর্মকর্তা শফিকুল ইসলাম ও অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় ময়মনসিংহ বিভাগের চার জেলার প্রায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, ময়মনসিংহ বিভাগে লোকসংগীত “ক” শাখায় প্রথম স্থান লাভ করেছে দৈনিক শিক্ষার জেলা প্রতিনিধি ও মানবজমিনের স্টাফ রিপোর্টার মতিউল আলম এর কন্যা গুলেনুর আলম মারিয়া। সে লিলিড কিন্ডার গার্টেন স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী। আগামী মে মাসের প্রথম সপ্তাহে রাজশাহীতে জাতীয় পর্যায়ে লোকসংগীতে অংশগ্রহণ করবে। 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website