যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি - 1

যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ম্যানেজার/সাব-ম্যানেজার, ক্রেডিট ও ফরেন ট্রেড অফিসার, এসএমই সেলস এক্সিকিউটিভ, রিটেইল সেলস এক্সিকিউটিভ (চুক্তিভিত্তিক) পদে নিয়োগ দেয়া হবে।

ম্যানেজার/সাব-ম্যানেজার পদে আবেদনের যোগ্যতা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা ও ক্রেডিট ও ফরেন শাখায় ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। ক্রেডিট ও ফরেন ট্রেড অফিসার/স্পেশিয়ালিস্ট পদে আবেদনের যোগ্যতা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস থাকতে হবে। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা ও ক্রেডিট ও ফরেন শাখায় ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। আর এসএমই সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের যোগ্যতা স্নাতক পাস। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। রিটেইল সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের যোগ্যতা স্নাতক। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নতুনরাও এই পদে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা যমুনা ব্যাংকের ওয়েবসাইট (http://jamunabankbd.com/career) গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৭ ফেব্রুয়ারি-২০১৮ পর্যন্ত।

চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website