যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি - চাকরির খবর - Dainikshiksha

যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ম্যানেজার/সাব-ম্যানেজার, ক্রেডিট ও ফরেন ট্রেড অফিসার, এসএমই সেলস এক্সিকিউটিভ, রিটেইল সেলস এক্সিকিউটিভ (চুক্তিভিত্তিক) পদে নিয়োগ দেয়া হবে।

ম্যানেজার/সাব-ম্যানেজার পদে আবেদনের যোগ্যতা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা ও ক্রেডিট ও ফরেন শাখায় ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। ক্রেডিট ও ফরেন ট্রেড অফিসার/স্পেশিয়ালিস্ট পদে আবেদনের যোগ্যতা যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস থাকতে হবে। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা ও ক্রেডিট ও ফরেন শাখায় ছয় থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। আর এসএমই সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের যোগ্যতা স্নাতক পাস। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। রিটেইল সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের যোগ্যতা স্নাতক। তবে বাণিজ্যে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম এক থেকে চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নতুনরাও এই পদে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা যমুনা ব্যাংকের ওয়েবসাইট (http://jamunabankbd.com/career) গিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৭ ফেব্রুয়ারি-২০১৮ পর্যন্ত।

১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha ১ এপ্রিল থেকে ৬ মে সব ধরনের কোচিং বন্ধ থাকবে: শিক্ষামন্ত্রী শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল, ঢাকা ও মাদরাসা বোর্ডে নতুন পরীক্ষা নিয়ন্ত্রক আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব - dainik shiksha আগে মূল্যায়ন পদ্ধতি, তারপর তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা বাদ : গণশিক্ষা সচিব এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) - dainik shiksha এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ঢাকা বোর্ড চেয়ারম্যানের উপদেশ (ভিডিও) প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী - dainik shiksha প্রাথমিকে বৃত্তি পাচ্ছে ৮২ হাজার ৫০০ শিক্ষার্থী ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান - dainik shiksha ভুল চাহিদায়ও চাকরি হবে: এনটিআরসিএ চেয়ারম্যান আলিম পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha আলিম পরীক্ষার সূচি প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ, শুরু ১ এপ্রিল ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website