যশোর শিক্ষা বোর্ড স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন - বিবিধ - Dainikshiksha

যশোর শিক্ষা বোর্ড স্কুলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

যশোর প্রতিনিধি |

নানা অনুষ্ঠানের মাধ্যমে যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজে উদযাপিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

সকালে পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। এরপর প্রতিষ্ঠানের অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীরা শোভাযাত্রা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করে।

অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা, চিত্রকলা প্রদর্শনী, প্রামাণ্য চিত্র প্রদর্শন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ। আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোস্তফা। আলোচনায় অংশ নেন প্রতিষ্ঠানের শিক্ষক কল্যাণ সরকার, মো. শাহজাদা আলী নেওয়াজ, মো. মোখলেসুর রহমান, মো. আবু সাঈদ, ফরিদা ইয়াসমিন ও মো. মুজিবর রহমান।


এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইসলাম শিক্ষা বিষয়ের প্রভাষক মুহা. সাইফ উদ্দীন। অনুষ্ঠানে ব্যবসায় নীতি ও প্রয়োগ বিষয়ের প্রভাষক মাসুমা খাতুন সভাপতিত্ব করেন।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website